বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pisces Horoscope June 16-June 22: মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

Pisces Horoscope June 16-June 22: মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

মীন রাশির সাপ্তাহিক রাশিফল

জুনের ১৬ থেকে ২২ তারিখ মীন রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো? প্রেমের জগতে কী হবে? জেনে নিন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল।

আপনার কাজে মনোযোগ দিন এবং নিশ্চিত করুন যে এই সপ্তাহে প্রেমের সম্পর্ক অটুট রয়েছে। আর্থিক সাফল্য বিদ্যমান থাকাকালীন কোনও বড় পেশাদার চ্যালেঞ্জ আসবে না অতিরিক্ত খুশি থাকুন এবং অতীতের সমস্যাগুলি সমাধান করুন। কর্মক্ষেত্রে আপনার প্রতিশ্রুতি প্রোফাইলে মূল্য যুক্ত করবে। সম্পদ এবং স্বাস্থ্য উভয়ই এই সপ্তাহে ইতিবাচক থাকবে।

মীন রাশির সাপ্তাহিক রাশিফল

আপনার বক্তব্য সম্পর্কে সতর্ক থাকুন কারণ আপনার প্রেমিক সম্পর্কের মধ্যে একটি গোলমাল তৈরি করতে ভুল ব্যাখ্যা করতে পারে। তর্ক চলাকালীন আপনার মেজাজ হারাবেন না এবং আপনার সঙ্গীকে আদর করার চেষ্টা করুন। কিছু মহিলা সম্পর্কটিকে বিষাক্ত এবং দমবন্ধ করে দেখতে পাবেন এবং এটি থেকে বেরিয়ে আসতে পারেন। সপ্তাহের দ্বিতীয় অংশটি আপনার ক্রাশকে প্রস্তাব দেওয়া এবং ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া ভাল। মহিলারা অনুভব করতে পারেন যে অংশীদারের পরিবারের হস্তক্ষেপ সীমা ছাড়িয়ে গেছে।

মীন রাশির সাপ্তাহিক রাশিফল

কর্মক্ষেত্রে আন্তরিক হোন এবং অহং-সম্পর্কিত যুক্তি পরিহার করুন। উৎপাদনশীলতার দিকে নজর দিতে হবে। এই সপ্তাহে বিতর্ক থেকে দূরে থাকুন কারণ এটি আপনাকে হতাশ করতে পারে, আপনার উত্পাদনশীলতাকে প্রভাবিত করতে পারে। আপনার উদ্ভাবনী চিন্তাভাবনা কাজ করবে যখন ক্লায়েন্টরাও আপনার প্রতিশ্রুতি দ্বারা মুগ্ধ হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য আপনাকে কর্মক্ষেত্রে আরও বেশি সময় ব্যয় করতে হবে বা প্রচুর ভ্রমণ করতে হবে। বিদেশে সম্প্রসারণের সন্ধানকারী উদ্যোক্তারা বিদেশে প্রবর্তকদের সাথে নতুন চুক্তি স্বাক্ষর করবেন।

মীন রাশির সাপ্তাহিক রাশিফল

আর্থিকভাবে আপনি এই সপ্তাহে ভাগ্যবান। সম্পদ আসবে বিভিন্ন উৎস থেকে। কিছু পেশাদার বেতন বৃদ্ধির আশা করতে পারেন যা ব্যাংক ব্যালেন্সকে প্রভাবিত করবে। আপনি সপ্তাহের দ্বিতীয় অংশে বিনিয়োগ হিসাবে সোনাও কিনতে পারেন। যেহেতু পরিবারের মধ্যে এই সপ্তাহে কোনও উত্সব বা উদযাপন হতে পারে, আপনাকে একটি উল্লেখযোগ্য পরিমাণ অবদান রাখতে হবে। ব্যবসায়ীরা প্রবর্তকদের মাধ্যমে তহবিল সংগ্রহে সফল হবেন যখন আপনি সমস্ত বকেয়া পাওনাও পেতে পারেন।

মীন রাশির সাপ্তাহিক রাশিফল

অ্যালকোহলের প্রভাবে গাড়ি না চালানোর বিষয়ে সতর্ক থাকুন। আপনার স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখা উচিত এবং জাঙ্ক ফুড এড়িয়ে যাওয়া উচিত। বেশি করে শাকসবজি ও ফল খান। যাদের ডায়াবেটিস এবং কোলেস্টেরলজনিত সমস্যা রয়েছে তাদের চিকিত্সার যত্নের প্রয়োজন হবে। যারা অ্যাডভেঞ্চার স্পোর্টস পছন্দ করেন তাদের সতর্ক হওয়া উচিত এবং অবশ্যই ব্যাগে একটি মেডিকেল কিট প্রস্তুত রাখা উচিত।

 

ভাগ্যলিপি খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.