বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: হবে প্রচুর খরচ, উলটো-পালটা কাজে লোকসানের আশঙ্কা
Pisces Horoscope Today: আজ মীন রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: হবে প্রচুর খরচ, উলটো-পালটা কাজে লোকসানের আশঙ্কা

  • Pisces Horoscope Today: আজ (শুক্রবার, ২৪ জুন) কেমন কাটবে মীন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মীন রাশি

আজকের দিনটা মীন রাশির জাতকদের জন্য গড়পড়তা হবে। আর্থিক দিক থেকে দিনটা চিন্তাজনক হবে। খরচ বাড়বে। হাত থেকে এত টাকা বেরিয়ে যাবে যে বুঝতেও পারবেন না। তাই আর্থিক সংকট এড়াতে সবকিছু হিসাব রাখতে হবে। শেয়ার বাজারে টাকা রাখতে পারেন। তবে সেজন্য বিশেষজ্ঞদের পরামর্শ নিন। উলটো-পালটা কিছু দেখে বিনিয়োগ করলে লোকসান হতে পারে।

আরও পড়ুন: Ambubachi 2022: রবিবার পর্যন্ত চলবে অম্বুবাচী, এর মধ্যে ভুলেও কোন কাজগুলি করবেন না

যে মীন রাশির জাতকরা কর্মক্ষেত্রের বহর বাড়াতে চাইছেন, তাঁদের আরও কিছুটা অপেক্ষা করতে হবে। আজকের দিনে তাঁদের লক্ষ্যপূরণ হওয়ার সম্ভাবনা কম। চাকরির ক্ষেত্রে বাধার সম্মুখীন হবেন। তবে সহকর্মীদের সহায়তায় পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। সমস্যা থেকে দ্রুত মুক্তি পাবেন মীন রাশির জাতকরা।

প্রেমিক/প্রেমিকা বা জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। মানসিক টান বাড়বে। একে অপরের খুব কাছে অনুভব করবেন। তবে কোনও কোনও মীন রাশির জাতকদের প্রেমজীবনে আবার ভুল বোঝাবুঝি হতে পারে। সামনা-সামনি তা দূর করতে হবে।

লাকি নম্বর: ১৭।

লাকি কালার: ইলেকট্রিক গ্রে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন