বাংলা নিউজ > ভাগ্যলিপি > সেপ্টেম্বরে একই দিনে রাশি পরিবর্তন করবে এই দুটি গ্রহ, জানুন বিস্তারে
শুক্র, মঙ্গল, সূর্য, বৃহস্পতি ও বুধের রাশি পরিবর্তন হবে এ সময়। এই পাঁচটি গ্রহের মধ্যে দুটি গ্রহ একই দিনে রাশি পরিবর্তন করবে।
শুক্র, মঙ্গল, সূর্য, বৃহস্পতি ও বুধের রাশি পরিবর্তন হবে এ সময়। এই পাঁচটি গ্রহের মধ্যে দুটি গ্রহ একই দিনে রাশি পরিবর্তন করবে।

সেপ্টেম্বরে একই দিনে রাশি পরিবর্তন করবে এই দুটি গ্রহ, জানুন বিস্তারে

এই পাঁচটি গ্রহের মধ্যে দুটি গ্রহ একই দিনে রাশি পরিবর্তন করবে। সমস্ত রাশির ওপর প্রভাব বিস্তার করে গ্রহের রাশি পরিবর্তন। জ্যোতিষ অনুযায়ী প্রতিটি রাশির একটি অধিপতি গ্রহ থাকে।

সেপ্টেম্বর মাসে একাধিক গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। শুক্র, মঙ্গল, সূর্য, বৃহস্পতি ও বুধের রাশি পরিবর্তন হবে এ সময়। এই পাঁচটি গ্রহের মধ্যে দুটি গ্রহ একই দিনে রাশি পরিবর্তন করবে। সমস্ত রাশির ওপর প্রভাব বিস্তার করে গ্রহের রাশি পরিবর্তন। জ্যোতিষ অনুযায়ী প্রতিটি রাশির একটি অধিপতি গ্রহ থাকে। এমন পরিস্থিতিতে স্বরাশির ওপর গ্রহ গোচরের অধিক প্রভাব পড়ে। কোন দুটি গ্রহ একদিনে রাশি পরিবর্তন করে জেনে নিন—

মঙ্গল রাশি পরিবর্তন- বর্তমানে সিংহ রাশিতে বিরাজ করছে মঙ্গল। ২০ জুলাই এই রাশিতে গোচর করেছিল এই গ্রহ। সেপ্টেম্বর মাসে মঙ্গলের রাশি পরিবর্তন হবে। ৬ সেপ্টেম্বর কন্যা রাশিতে গোচর করবে মঙ্গল। মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে সবচেয়ে বেশি মেষ ও কন্যা রাশির জাতকরা প্রভাবিত হবে।

শুক্রের রাশি পরিবর্তন- এই মুহূর্তে কন্যা রাশিতে বিরাজ করছে শুক্র। ১১ অগস্ট কন্যা রাশিতে প্রবেশ করেছিল এই গ্রহ। এবার ৬ সেপ্টেম্বর নিজের রাশি পরিবর্তন করে তুলা রাশিতে প্রবেশ করবে। তুলায় শুক্রের উপস্থিতির ফলে একাধিক রাশি লাভান্বিত হবে।

কোন কোন রাশির ওপর প্রভাব পড়বে- মঙ্গল রাশি পরিবর্তন করে কন্যায় প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে কন্যা রাশির জাতকদের ওপর অধিক প্রভাব পড়বে। এ ছাড়া মঙ্গল মেষ রাশির অধিপতি হওয়ায় এই রাশির ওপরও মঙ্গলের গোচরের প্রভাব পড়বে। অন্যদিকে শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে তুলা রাশির জাতকদের ওপর শুক্রের রাশি পরিবর্তনের বিশেষ প্রভাব দেখা যেতে পারে। এ ছাড়াও শুক্রের দুটি রাশি বৃষ ও তুলার ওপরও এই রাশি পরিবর্তনের প্রভাব পড়বে।

বন্ধ করুন