বাংলা নিউজ > ভাগ্যলিপি > palmistry life line: দারিদ্র্য এমন লোকদের কখনও পিছু ছাড়ে না, জানুন হস্তরেখা গণনার এই দিকগুলি
হস্তরেখা বিচার

palmistry life line: দারিদ্র্য এমন লোকদের কখনও পিছু ছাড়ে না, জানুন হস্তরেখা গণনার এই দিকগুলি

  • Palmistry life line: রাশিফল ​​ও হস্তে কেতু অঞ্চলে অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হয়। এই পাহাড়টি একজন ব্যক্তির জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে। কেতু পর্বত যদি তালুতে বিকশিত বা অনুন্নত থাকে তবে এটি জীবনে অনেক ধরণের লক্ষণ দেয়।

তালুতে কেতু পর্বতের স্থান ব্রেসলেটের উপরে এবং শুক্র ও চন্দ্রের মধ্যে। একজন ব্যক্তির জীবনে কেতুর প্রভাব আরাম ও উন্নতিকে প্রভাবিত করে। এই গ্রহের দিকটি পাঁচ বছর থেকে বিশ বছর পর্যন্ত ব্যক্তির জীবনে থাকে।

হস্তরেখার মতে, যদি ব্যক্তির হাতে কেতু পর্বত বিকশিত হয় এবং ভাগ্যরেখাও পরিষ্কার থাকে, তবে এই ধরনের ব্যক্তি জীবনের সমস্ত আনন্দ উপভোগ করেন। এমন মানুষ জীবনে অনেক সম্মান পান। দরিদ্র ঘরে জন্ম নিয়েও এই ধরনের মানুষ জীবনে উচ্চতা স্পর্শ করে। যদি কোনো ব্যক্তির হাতে কেতু পর্বত দুর্বল থাকে এবং ভাগ্য রেখাও ভালো না হয়, তাহলে সেই ব্যক্তি তার জীবনে খুব বেশি উন্নতি করতে পারে না। এই ধরনের লোকদের তাদের যৌবন পর্যন্ত দারিদ্র্যের মধ্যে জীবন কাটাতে হয়। যদি ব্যক্তির কেতু পর্বতে ক্রুশ চিহ্ন থাকে তবে সেই ব্যক্তি শৈশবে বেশি অসুস্থ থাকে। এ কারণে তার পড়াশোনাও ক্ষতিগ্রস্ত হচ্ছে।

(এই নিবন্ধে প্রদত্ত তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল এবং সেগুলি গ্রহণ করলে প্রত্যাশিত ফলাফল পাওয়া যাবে। যা শুধুমাত্র সাধারণ জনস্বার্থের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে।)

 

বন্ধ করুন