বাংলা নিউজ > ভাগ্যলিপি > দোল পূর্ণিমায় রাশি পাল্টাল রাহু-কেতু, ১২ রাশির সময় কেমন কাটবে জেনে নিন
রাহু-কেতুর রাশি পরিবর্তন সমস্ত ১২ রাশির ওপর প্রভাব বিস্তার করবে।

দোল পূর্ণিমায় রাশি পাল্টাল রাহু-কেতু, ১২ রাশির সময় কেমন কাটবে জেনে নিন

  • এদিন রাহু বৃষ রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করছে, অন্য দিকে কেতু বৃশ্চিক রাশিতে নিজের যাত্রা শেষ করে তুলা রাশিতে গোচর করবে।

আজ দোল পূর্ণিমার দিনে রাশি পরিবর্তন করছে দুটি গুরুত্বপূর্ণ গ্রহ, রাহু ও কেতু। এদিন রাহু বৃষ রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করছে, অন্য দিকে কেতু বৃশ্চিক রাশিতে নিজের যাত্রা শেষ করে তুলা রাশিতে গোচর করবে। রাহু-কেতুর রাশি পরিবর্তন সমস্ত ১২ রাশির ওপর প্রভাব বিস্তার করবে। উল্লেখ্য ১৮ মাসে রাশি পরিবর্তন করে এই দুই গ্রহ। এদের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে জেনে নিন—

মেষ- নতুন ও আলাদা কিছু করার অনুপ্রেরণা লাভ করে যাবেন। সমস্ত কিছু জানার প্রবল ইচ্ছা থাকতে পারে। চাকরি ও আর্থিক ক্ষেত্রে নিশ্চিন্ত থাকুন। ব্যক্তিগত সম্পত্তি অর্থ লগ্নি না-করাই ভালো। স্টক মার্কেটে লগ্নি করবেন না এবং আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করুন।

বৃষ- বিদেশে চাকরির ইচ্ছা থাকলে সময় ভালো। অনাবশ্যক জিনিসে ব্যয় করতে পারেন। লম্বা দূরত্বের যাত্রা ও অযথা ব্যয় এড়িয়ে যান। লগ্নির সময় দীর্ঘমেয়াদি ফলাফল সম্পর্কে বিবেচনা করে নিন।

মিথুন- আর্থিক পরিস্থিতি উন্নত হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পদোন্নতি লাভ করতে পারেন। বড়সড় লগ্নির জন্য সময় ভালো, কারণ মে মাসে ভালো লাভ অর্জন করবেন। গবেষকরা ভালো ফলাফল লাভ করবেন।

কর্কট- কর্মক্ষেত্রে রাজনীতির শিকার হতে পারেন, সতর্ক থাকুন। চাকরি বা প্রোফাইল পাল্টানোর সুযোগ পেতে পারেন। সরকারি চাকরিজীবীদের বদলি সম্ভভ। বিদেশি চুক্তির ফলে ব্যবসায়ীদের লাভ হবে।

সিংহ- সাফল্য লাভের জন্য চেষ্টা করতে হবে। পেশাগত জীবনে প্রচুর সমস্যা রয়েছে। চাকরির খোঁজে থাকলেও, সময় কঠিন। যাত্রা ফলে কোনও লোকসান হতে পারে।

কন্যা- কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে সাফল্য লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। অর্থ লগ্নি করা ঝুঁকিপূর্ণ হতে পারে।

তুলা- অংশীদারদের মধ্যে বিভেদ হতে পারে। নতুন চিন্তাভাবনা নিয়ে আসবেন এবং তা কার্যকরী করার চেষ্টা করবেন। আর্থিক লাভের সুযোগ রয়েছে। ব্যবসায়ীরা নিজের কোম্পানির জন্য নতুন নীতি ও বিচারকে উৎসাহিত করুন, সময় অনুকূল।

বৃশ্চিক- নতুন চাকরির খোঁজে থাকলে ভালো প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে নেতৃত্ব দিতে সফল হবেন। চাকরিতে উন্নতির সুযোগ পাবেন। শত্রুদের পরাজিত করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে পড়ুয়াদের জন্য সময় অনুকূল।

ধনু- রাজনৈতিক উচ্চাকাঙ্খার ব্যক্তিদের জন্য সময় ভালো। প্রশাসনিক পদ লাভের ইচ্ছা থাকলে, এই সময়ের সদ্ব্যবহার করুন। আর্থিক উন্নতি স্থির থাকবে।

মকর- কাজের প্রতি উৎসাহ বাড়বে। কর্মক্ষেত্রে কর্মচারীদের সঙ্গে কঠোর হতে পারেন। পেশাগত জীবনে এর প্রভাব পড়বে। স্থাবর সম্পত্তিতে লগ্নি এড়িয়ে যান।

কুম্ভ- নিজেকে উন্নত করার জন্য নিত্যনতুন পদ্ধতির খোঁজে থাকবেন। সরকারি চাকরিজীবীদের উন্নতি সম্ভব। সমস্ত উচ্চাকাঙ্খা পূরণে সক্ষণ হবেন। চাকরির খোঁজে থাকলে সুসংবাদ পেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ পাবেন।

মীন- আর্থিক অনিশ্চয়তা থাকবে। অপ্রত্যাশিত কেনাকাটা করতে হবে। পরিকল্পনার কৌশল থাকবে। সমস্ত উচ্চাকাঙ্খা পূরণে সক্ষম হবেন। অনৈতিক কাজে লাভ হতে পারে। এর পিছু নিলে ভবিষ্যতে ক্ষতির মুখে পড়তে পারেন।

বন্ধ করুন