বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu Tips For Money: অর্থকষ্টে ভুগছেন? বৃষ্টির জলেই ঘুরতে পারে ভাগ্যের চাকা
বিশ্বাস করা হয় যে বৃষ্টির জল দিয়ে মা লক্ষ্মীকে পুজো করলে অর্থলাভ হতে শুরু করে।  

Vastu Tips For Money: অর্থকষ্টে ভুগছেন? বৃষ্টির জলেই ঘুরতে পারে ভাগ্যের চাকা

  • Vastu Tips For Money: বৃষ্টির জল কিভাবে ভাগ্য ফেরাতে পারে? কিভাবে বৃষ্টির জল সংরক্ষণ করলে তা আমাদের বাস্তু দোষ নিবারণ করবে? কেন বৃষ্টির জল বাস্তুশাস্ত্রে মহত্ত্বপূর্ণ? জেনে নিন এখান থেকে।

বাস্তুশাস্ত্র প্রকৃতির সঙ্গে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত বলে মনে করা হয়। প্রতিটি ঋতুর জন্য বাস্তুশাস্ত্রে কিছু প্রতিকারের কথা বলা আছে। এখন বর্ষাকাল, এমন পরিস্থিতিতে কিছু সহজ বাস্তু ব্যবস্থা অনুসরণ করে অনেক সমস্যা থেকে মুক্তি লাভ সম্ভব।

যদি আপনি ঋণে জর্জরিত থাকেন তাহলে একটি বালতিতে বৃষ্টির জল সংগ্রহ করুন এবং বৃষ্টির জলে এক গ্লাস দুধ যোগ করুন। এবার এই জল দিয়ে রোজ স্নান করুন। এর মাধ্যমে শিঘ্রই ঋণ পরিশোধ হবে বলে মনে করা হয়। 

এমনও বিশ্বাস করা হয় যে বৃষ্টির জল দিয়ে মা লক্ষ্মীকে পুজো করলে অর্থলাভ হতে শুরু করে। একটি পিতলের পাত্রে বৃষ্টির জল সংগ্রহ করুন এবং তা দিয়ে দেবী লক্ষ্মীর জলাভিষেক করুন। শুক্রবার এই প্রতিকার করার বিশেষ তাৎপর্য রয়েছে। মা লক্ষ্মীকে পদ্ম ফুল দিতে ভুলবেন না।

যদি আর্থিক সংকট ঘিরে থাকে, তাহলে একটি মাটির পাত্র নিয়ে তাতে বৃষ্টির জল ভরে নিন। ঘরের উত্তর দিকে এই কলস রাখুন। এটা বিশ্বাস করা হয় যে এমন করলে আর্থিক সমস্যা দূর হয়।

 দাম্পত্য জীবনে ফাটল দেখা দিলে কাঁচের বোতলে বৃষ্টির জল ভরে নিন। এই বোতলটি কয়েকদিন বেডরুমে রাখুন। এতে করে দাম্পত্য জীবনে মাধুর্য ফিরবে।

 ত্বক সংক্রান্ত রোগ থেকে মুক্তি পেতে বৃষ্টির জলে হলুদ মিশিয়ে তারপর এই জল দিয়ে স্নান করুন। 

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

 

বন্ধ করুন