বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ganesh Chaturthi: গণেশ চতুর্থীর কিছু উপায়, যা ফেরাবে আপনার ভাগ্য

Ganesh Chaturthi: গণেশ চতুর্থীর কিছু উপায়, যা ফেরাবে আপনার ভাগ্য

ভগবান গণেশ চতুর্থীর দিনে জন্মগ্রহণ করেছিলেন 

Ganesh Chaturthi: ভগবান গণেশ চতুর্থীর দিনে জন্মগ্রহণ করেছিলেন। শাস্ত্র অনুসারে এই দিনে আপনি যদি কিছু বিশেষ কৌশল করেন তবে আপনি আপনার ভাগ্যকে উজ্জ্বল করতে পারেন।

হিন্দু ধর্মে, গণেশ জিকে প্রথম পূজার মর্যাদা দেওয়া হয়েছে। বিশ্বাস অনুসারে, তার পূজা না করে কোনোও কাজ শুরু হয় না। ভগবান গণেশকে উৎসর্গীকৃত গণেশ চতুর্থীর উত্সজব ৩১ অগস্ট থেকে শুরু হচ্ছে। যার প্রস্তুতি শুরু হয়েছে সর্বত্র। এই উৎসবটি ১০ দিন ধরে দেশ জুড়ে মহা আড়ম্বর সহকারে পালিত হয়।

কিছু বিশেষ কৌশল আপনার ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। এতে করে গনপতি বাপ্পার আশীর্বাদ আপনার উপর তৈরি হয়। সেই সঙ্গে ভক্তদের সব মনোবাঞ্ছাও পূরণ হয়। জেনে নিন গণেশ চতুর্থীতে আপনার কী কী কৌশল করা উচিত।

গণেশ চতুর্থীর দিন, আপনার ভগবান গণেশকে অভিষেক করা উচিত। বাপ্পার অভিষেক করলে জীবনে সুখ পাওয়া যায়। আপনার অবশ্যই অভিষেক সহ অথর্বশীর্ষ পাঠ করা উচিত।

চাকরিতে অর্থের সুবিধা না পেলে তা কাটিয়ে উঠতে গণেশ চতুর্থীর দিন ভগবান গণেশকে গুড় ও খাঁটি ঘি দিয়ে তৈরি প্রসাদ নিবেদন করুন এবং তারপর তা গরুকে খাওয়ান।

গণেশ চতুর্থীর দিন, আপনি মন্দিরে যান এবং গুড়ের ২১ টি ডেলা এবং দূর্বা বাপ্পাকে নিবেদন করুন। এতে আপনার সকল ইচ্ছা শীঘ্রই পূরণ হবে।

একই সময়ে, যদি কেউ বিবাহ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হয়, তাহলে গণেশ চতুর্থীর দিন, আপনি উপবাস করুন এবং বাপ্পাকে মালপুয়া নিবেদন করুন। এর মাধ্যমে শীঘ্রই বিবাহের যোগসূত্র তৈরি হতে পারে।

গণেশ চতুর্থীর দিন, আপনার গণেশকে হলুদ রঙের মিষ্টি নিবেদন করা উচিত। এটি জীবনে সুখ, শান্তি এবং উপকার নিয়ে আসে।

শাস্ত্রে গণেশজির মন্ত্রকে অত্যন্ত অলৌকিক বলে মনে করা হয়েছে। গণেশ চতুর্থীর দিন সকালে ও সন্ধ্যায় গণেশ জির মন্ত্র জপ করতে হবে। এটি পড়লে ঘরে কোনো অশুভ শক্তি প্রবেশ করে না।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২ রামের কথা বলে ইস্তফা দিলেন ওই রাজ্য়ের কংগ্রেস নেতা, পথ দেখাচ্ছে বাংলা! মহাশিবরাত্রিতে কীভাবে নিবেদন করবেন শিবলিঙ্গে বেলপত্র, জেনে নিন তার সঠিক বিধি ‘শুরু থেকে আপনি…’, হবু শ্বশুরমশাইকে নিয়ে আবেগঘন রাধিকা, ফাঁস করলেন বিরাট সিক্রেট IPL-এ আর খেলবেন না ধোনি? নয়া ‘ভূমিকা’-য় আসছি বলতেই হার্টবিট বাড়ল ফ্যানদের ISL 2023 (Hyderabad vs NorthEast Utd) Live Updates: আম্বানিদের অনুষ্ঠান শেষে জমিয়ে পার্টি! মেয়ে সুহানাকে জড়িয়ে নাচলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.