বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ganesh Chaturthi: গণেশ চতুর্থীর কিছু উপায়, যা ফেরাবে আপনার ভাগ্য

Ganesh Chaturthi: গণেশ চতুর্থীর কিছু উপায়, যা ফেরাবে আপনার ভাগ্য

ভগবান গণেশ চতুর্থীর দিনে জন্মগ্রহণ করেছিলেন 

Ganesh Chaturthi: ভগবান গণেশ চতুর্থীর দিনে জন্মগ্রহণ করেছিলেন। শাস্ত্র অনুসারে এই দিনে আপনি যদি কিছু বিশেষ কৌশল করেন তবে আপনি আপনার ভাগ্যকে উজ্জ্বল করতে পারেন।

হিন্দু ধর্মে, গণেশ জিকে প্রথম পূজার মর্যাদা দেওয়া হয়েছে। বিশ্বাস অনুসারে, তার পূজা না করে কোনোও কাজ শুরু হয় না। ভগবান গণেশকে উৎসর্গীকৃত গণেশ চতুর্থীর উত্সজব ৩১ অগস্ট থেকে শুরু হচ্ছে। যার প্রস্তুতি শুরু হয়েছে সর্বত্র। এই উৎসবটি ১০ দিন ধরে দেশ জুড়ে মহা আড়ম্বর সহকারে পালিত হয়।

কিছু বিশেষ কৌশল আপনার ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। এতে করে গনপতি বাপ্পার আশীর্বাদ আপনার উপর তৈরি হয়। সেই সঙ্গে ভক্তদের সব মনোবাঞ্ছাও পূরণ হয়। জেনে নিন গণেশ চতুর্থীতে আপনার কী কী কৌশল করা উচিত।

গণেশ চতুর্থীর দিন, আপনার ভগবান গণেশকে অভিষেক করা উচিত। বাপ্পার অভিষেক করলে জীবনে সুখ পাওয়া যায়। আপনার অবশ্যই অভিষেক সহ অথর্বশীর্ষ পাঠ করা উচিত।

চাকরিতে অর্থের সুবিধা না পেলে তা কাটিয়ে উঠতে গণেশ চতুর্থীর দিন ভগবান গণেশকে গুড় ও খাঁটি ঘি দিয়ে তৈরি প্রসাদ নিবেদন করুন এবং তারপর তা গরুকে খাওয়ান।

গণেশ চতুর্থীর দিন, আপনি মন্দিরে যান এবং গুড়ের ২১ টি ডেলা এবং দূর্বা বাপ্পাকে নিবেদন করুন। এতে আপনার সকল ইচ্ছা শীঘ্রই পূরণ হবে।

একই সময়ে, যদি কেউ বিবাহ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হয়, তাহলে গণেশ চতুর্থীর দিন, আপনি উপবাস করুন এবং বাপ্পাকে মালপুয়া নিবেদন করুন। এর মাধ্যমে শীঘ্রই বিবাহের যোগসূত্র তৈরি হতে পারে।

গণেশ চতুর্থীর দিন, আপনার গণেশকে হলুদ রঙের মিষ্টি নিবেদন করা উচিত। এটি জীবনে সুখ, শান্তি এবং উপকার নিয়ে আসে।

শাস্ত্রে গণেশজির মন্ত্রকে অত্যন্ত অলৌকিক বলে মনে করা হয়েছে। গণেশ চতুর্থীর দিন সকালে ও সন্ধ্যায় গণেশ জির মন্ত্র জপ করতে হবে। এটি পড়লে ঘরে কোনো অশুভ শক্তি প্রবেশ করে না।

 

ভাগ্যলিপি খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.