বাংলা নিউজ > ভাগ্যলিপি > Remedies Of Saturn : এই উপায় গুলি আজ থেকেই শুরু করুন, শনির প্রকোপ থেকে মিলবে মুক্তি

Remedies Of Saturn : এই উপায় গুলি আজ থেকেই শুরু করুন, শনির প্রকোপ থেকে মিলবে মুক্তি

এই উপায় গুলি আজ থেকেই শুরু করুন, শনির প্রকোপ থেকে মিলবে মুক্তি

Remedies Of Saturn : জ্যোতিষীদের মতে, শনিবার প্রতিকার করলে শনি দোষ থেকে মুক্তি পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক কোন উপায়ে শনিদেব প্রসন্ন হন এবং কৃপা বর্ষণ শুরু করেন।

৯টি গ্রহের মধ্যে শনিদেবের নাম এলেই মানুষ ভয় পেতে শুরু করে। শনির ধাইয়া, সাড়ে সাতি এবং বাঁকা দৃষ্টির কারণে এই ভয় আরও বাড়ে। । অবশ্যই, যে কোনও ব্যক্তির কুণ্ডলীতে শনির অবস্থান দুর্বল হলে তাকে সমস্ত ধরণের সমস্যায় পড়তে হয়, তবে এমন নয় যে শনিই আপনাকে কেবল কষ্ট দেয়। শনি ন্যায়ের দেবতা। শনি আপনার কর্মের পূর্ণ ফল দেন। 

কিভাবে শনিবার উপবাস রাখবেন

শনিদেবের আশীর্বাদ পেতে শনিবার উপবাস করা একটি অন্যতম প্রতিকার।  শনিবারের উপবাস শুক্লপক্ষের শনিবার শুরু করতে হবে এবং কমপক্ষে ১৯ শনিবার উপবাস রাখতে হবে। যদি ৫১শনিবার উপবাস করা হয় তবে তা চমৎকার ফলাফল দেয়। উপবাসের দিন, সকালে স্নান এবং ধ্যান করার পরে শনি মন্ত্রের তিন মালা জপ করতে হবে। এরপর পরিষ্কার জলে কালো তিল, ফুল, লবঙ্গ, চিনি, গঙ্গাজল এবং সামান্য দুধ মিশিয়ে পশ্চিমমুখী করে অশ্ব্থ্থ বৃক্ষকে নিবেদন করতে হবে। সন্ধ্যায় প্রসাদ আকারে সাধারণ খাবার গ্রহণ করুন। প্রসাদ গ্রহণের আগে ব্রাহ্মণকে লাড্ডু বা মিষ্টি  তেল, তিল ইত্যাদি দান করুন। শেষ উপবাসের দিন যজ্ঞ এবং শনি স্তোত্র পাঠ খুব লাভকারি। এই উপবাস পালন করলে শনির ধাইয়া, সাড়ে সাতি এবং শনির দশায়  বিশেষ উপকার পাওয়া যায়।

শনির দান

শনিবার চা পাতা, কালো তিল, লোহা বা চামড়ার জিনিস, তাওয়া, চিমটি ইত্যাদি দান করুন।

 

শনির প্রতিকার

একটানা শনিবার উপবাস রাখুন এবং বিশেষভাবে শিবের পূজা করুন।

-শনিবার রাতে শিব, হনুমান মন্দির ও অশ্ব্থ্থ বৃক্ষের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালান।

শনিবার শনিদেবের জন্য সরিষার তেল নিবেদন করুন।

শনিবার শনির বৈদিক মন্ত্র জপ করুন। দশরথের শনিশ্চর স্তোত্র পাঠও অত্যন্ত শুভ।

এবং শনিবার ভুলেও তেল, কয়লা, লোহা, লবণ ইত্যাদি কিনবেন না।

( আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। সেগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

'১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর ‘দুর্গাপুজোয় তো অস্ত্র থাকে’, রামনবমীতে তলোয়ার মিছিল নিয়ে বলল BJP, গেরুয়া হল TMC ‘মনে হচ্ছে শুটকি মাছ…’! সরু পেট, পাথরের উপর শুয়ে ‘পারুল’ প্রমিতা, শুরু ট্রোল আজ বিকেল থেকে বন্ধ থাকবে মদের দোকান, মাথায় হাত পড়ল সুরাপ্রেমীদের, কেন?‌

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.