বাংলা নিউজ > ভাগ্যলিপি > আপনার কি রেগুলার ইনকামে বাধা আসছে? তাহলে আজকের এই শক্তিশালী কাঁটা গাছের উপায়টি

আপনার কি রেগুলার ইনকামে বাধা আসছে? তাহলে আজকের এই শক্তিশালী কাঁটা গাছের উপায়টি

কাঁটা গাছের উপায় 

Vastu Tips For Money Luck : জ্যোতিষশাস্ত্র মতে এরকম অনেক ছোট ছোট উপায় আছে যা দিয়ে আমরা আমাদের সমস্যার সমাধান করতে পারি। এরজন্য খুব বেশি খরচ এর প্রয়োজন হয় না। আমাদের সাধ ও সাধ্যের মধ্যেই আমরা এই উপায়গুলো করে থাকতে পারি। তার মধ্যে একটি শক্তিশালী উপায় হলো কাঁটা গাছের উপায়।

আমাদের অনেকের বাড়িতেই ক্যাকটাস জাতীয় গাছ থাকে। আবার কারো বাড়িতে লেবু গাছ থাকে, আমরা সবাই জানি লেবু গাছে কাঁটা থাকে আর বেল গাছ যা ভগবান শিবের খুব প্রিয় সেই বিল্ব বৃক্ষও আমরা প্রায় ঘরে ঘরেই দেখতে পাই। একটা খুব সহজ উপায় যার মাধ্যমে এই গাছগুলির সাহায্যে আমরা আমাদের রোজকার ইনকামকে কে ধরে রাখতে পারি। চলুন দেখে নেওয়া যাক উপায়টি কী?

এই উপায়টি করার জন্য একটি ছোট কাঁচের বাটি কিছুটা দুধ ও সামান্য একটু চিনি লাগবে।

উপায়টি করতে হবে শনিবার দিন রাতে, আমরা যে বিছানায় ঘুমাই সেখানে যে দিকে মাথা মাথা দিই, সেই দিকে খাটের নিচে একটি কাঁচের বাটিতে কিছুটা দুধ ও তার মধ্যে কিছুটা অল্প পরিমাণ চিনি দিয়ে সারারাত্রি দেখে দিতে হবে। বাটিটি সারা রাত্তির আপনি যেদিকে মাথা দেন সেই দিকে খাটের নিচেই থাকবে। পরদিন সকাল বেলা অর্থাৎ রবিবার ঘুম থেকে উঠে বাসিমুখে এই বাটির চিনি মিশ্রিত দুধটি কোন কাঁটা জাতীয় গাছ বিশেষ করে বাবলা গাছ না পেলে লেবু কিংবা বেলগাছের গোঁড়ায় ঢেলে দেবেন। খেয়াল রাখবেন ঢালার সময় বাটি থেকে যেন দুধ ছলকে নিচে মেঝেতে বা গায়ে না পড়ে। গাছের গোড়ায় দুধ ঢালার সময় মনে মনে প্রার্থনা জানাবেন যাতে আপনার রোজকার ইনকাম বাড়তে থাকে, আয়ের রাস্তা যেন খুলে যেতে থাকে, এই উপায়টি করার কিছু দিনের মধ্যেই দেখতে পাবেন আপনাদের আয়ের স্রোত বাড়ছে। উপায়টি প্রত্যেক সপ্তাহের শনিবার ও দুধ ঢালার কাজটি প্রতি সপ্তাহের রবিবার সকালে করতে হবে। উপায়টি করার তিন থেকে চার মাসের মধ্যে পরিবর্তন লক্ষ্য করতে শুরু করবেন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.