বাংলা নিউজ > ভাগ্যলিপি > আপনার কি রেগুলার ইনকামে বাধা আসছে? তাহলে আজকের এই শক্তিশালী কাঁটা গাছের উপায়টি

আপনার কি রেগুলার ইনকামে বাধা আসছে? তাহলে আজকের এই শক্তিশালী কাঁটা গাছের উপায়টি

কাঁটা গাছের উপায় 

Vastu Tips For Money Luck : জ্যোতিষশাস্ত্র মতে এরকম অনেক ছোট ছোট উপায় আছে যা দিয়ে আমরা আমাদের সমস্যার সমাধান করতে পারি। এরজন্য খুব বেশি খরচ এর প্রয়োজন হয় না। আমাদের সাধ ও সাধ্যের মধ্যেই আমরা এই উপায়গুলো করে থাকতে পারি। তার মধ্যে একটি শক্তিশালী উপায় হলো কাঁটা গাছের উপায়।

আমাদের অনেকের বাড়িতেই ক্যাকটাস জাতীয় গাছ থাকে। আবার কারো বাড়িতে লেবু গাছ থাকে, আমরা সবাই জানি লেবু গাছে কাঁটা থাকে আর বেল গাছ যা ভগবান শিবের খুব প্রিয় সেই বিল্ব বৃক্ষও আমরা প্রায় ঘরে ঘরেই দেখতে পাই। একটা খুব সহজ উপায় যার মাধ্যমে এই গাছগুলির সাহায্যে আমরা আমাদের রোজকার ইনকামকে কে ধরে রাখতে পারি। চলুন দেখে নেওয়া যাক উপায়টি কী?

এই উপায়টি করার জন্য একটি ছোট কাঁচের বাটি কিছুটা দুধ ও সামান্য একটু চিনি লাগবে।

উপায়টি করতে হবে শনিবার দিন রাতে, আমরা যে বিছানায় ঘুমাই সেখানে যে দিকে মাথা মাথা দিই, সেই দিকে খাটের নিচে একটি কাঁচের বাটিতে কিছুটা দুধ ও তার মধ্যে কিছুটা অল্প পরিমাণ চিনি দিয়ে সারারাত্রি দেখে দিতে হবে। বাটিটি সারা রাত্তির আপনি যেদিকে মাথা দেন সেই দিকে খাটের নিচেই থাকবে। পরদিন সকাল বেলা অর্থাৎ রবিবার ঘুম থেকে উঠে বাসিমুখে এই বাটির চিনি মিশ্রিত দুধটি কোন কাঁটা জাতীয় গাছ বিশেষ করে বাবলা গাছ না পেলে লেবু কিংবা বেলগাছের গোঁড়ায় ঢেলে দেবেন। খেয়াল রাখবেন ঢালার সময় বাটি থেকে যেন দুধ ছলকে নিচে মেঝেতে বা গায়ে না পড়ে। গাছের গোড়ায় দুধ ঢালার সময় মনে মনে প্রার্থনা জানাবেন যাতে আপনার রোজকার ইনকাম বাড়তে থাকে, আয়ের রাস্তা যেন খুলে যেতে থাকে, এই উপায়টি করার কিছু দিনের মধ্যেই দেখতে পাবেন আপনাদের আয়ের স্রোত বাড়ছে। উপায়টি প্রত্যেক সপ্তাহের শনিবার ও দুধ ঢালার কাজটি প্রতি সপ্তাহের রবিবার সকালে করতে হবে। উপায়টি করার তিন থেকে চার মাসের মধ্যে পরিবর্তন লক্ষ্য করতে শুরু করবেন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.