বাংলা নিউজ > ভাগ্যলিপি > বক্রি শনি প্রভাব ফেলছে ১২ রাশির ওপর, জানুন আপনার জীবনে কী ঘটতে পারে
মকর ও কুম্ভ রাশির অধিপতি শনিকে তুলা রাশিতে উচ্চস্থ ও মেষ রাশিতে নীচস্থ সংজ্ঞক মনে করা হয়।
মকর ও কুম্ভ রাশির অধিপতি শনিকে তুলা রাশিতে উচ্চস্থ ও মেষ রাশিতে নীচস্থ সংজ্ঞক মনে করা হয়।

বক্রি শনি প্রভাব ফেলছে ১২ রাশির ওপর, জানুন আপনার জীবনে কী ঘটতে পারে

  • শনি ২৩ মে দুপুর ২টো ৪০ মিনিটে বক্রি হয়েছেন। মকর রাশিতে গোচরের সময় উল্টো পথে হাঁটতে শুরু করেছেন শনি। এই অবস্থাতে বিচরণ করে ১১ অক্টোবর সকাল ৭টা ৪৩ মিনিটে পুনরায় মার্গী হবেন শনি।

মর্ত্যলোকের দণ্ডাধিকারী শনি ২৩ মে দুপুর ২টো ৪০ মিনিটে বক্রি হয়েছেন। মকর রাশিতে গোচরের সময় উল্টো পথে হাঁটতে শুরু করেছেন শনি। এই অবস্থাতে বিচরণ করে ১১ অক্টোবর সকাল ৭টা ৪৩ মিনিটে পুনরায় মার্গী হবেন শনি। মকর ও কুম্ভ রাশির অধিপতি শনিকে তুলা রাশিতে উচ্চস্থ ও মেষ রাশিতে নীচস্থ সংজ্ঞক মনে করা হয়। নিজের রাশিতে বক্রি হওয়ার ফলে অন্য রাশির ওপর এর কেমন প্রভাব পড়বে, তা জেনে নেওয়া যাক--

মেষ- রাশির দশম স্থানে শনির বক্রিদশা এই রাশির জাতকদের জন্য খুব একটা ক্ষতিকর নয়। এ সময় মান-সম্মান বৃদ্ধি হবে। পাশাপাশি রাজনৈতিক মর্যাদাও বৃদ্ধি পাবে। সামাজিক পদ-প্রতিষ্ঠাও বাড়বে। তবে কোনও না-কোনও কারণে পারিবারিক কলহ ও মানসিক অশান্তি থাকবে। যাত্রার ফলে লাভ হবে। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকতা অর্জনের জন্য আবেদন করে থাকলে তা সফল হবে।

বৃষ- রাশির ভাগ্য স্থানে বক্রি শনি ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি রুচি বাড়াবে। এ সময় স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কাজ ও ব্যবসায় কিছু বাধা আসবে, তবে অবশেষে তাতে সাফল্য লাভ করবেন। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ছোট ভাইদের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। নিজের সাহস ও পরাক্রমের জোরে কঠিন পরিস্থিতিতে সহজে জয় লাভ করতে পারবেন।

মিথুন- রাশির অষ্টম স্থানে শনির বক্রি হওয়ার কারণে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়বেন। স্বাস্থ্যে বিপরীত প্রভাব পড়তে পারে। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রকারী সক্রিয় হবে। বিবাদ এড়িয়ে চলুন। আইনি মামলাও আদালতের বাইরে মিটিয়ে নিন। এই সময় পৈতৃক সম্পত্তি বিক্রি করবেন না। শনি শান্তির উপায় করুন। শমি ও অশ্বত্থ গাছ লাগান।

কর্কট- রাশির সপ্তম স্থানে উপস্থিত শনি বিবাহ বার্তায় বিলম্ব করতে পারে। দাম্পত্য জীবনে তিক্ততা দেখা দেবে। ব্যবসায়ীদের জন্যও কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে। এই সময়কালে অংশীদারীর ব্যবসা করবেন না। সরকারি দফতরে আটকে থাকা কাজ পূর্ণ হতে আরও সময় লাগবে।

সিংহ- রাশির ষষ্ঠ শত্রু স্থানে শনির প্রভাব উত্তম থাকবে। শত্রু পরাজিত হবে। আইনি মামলার সমাধান আপনার পক্ষে আসতে পারে। তবে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। এ সময় কাউকে অধিক টাকার ঋণ দেবেন না। না-হলে সময়ের মধ্যে টাকা ফিরে পাবেন না। নিজের পরিকল্পনা গোপন রেখে কাজ করলে অধিক সফল হবেন।

কন্যা- রাশির পঞ্চম বিদ্যাস্থানে বক্রি শনির প্রভাব খুব একটা ভালো থাকছে না। শিক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য অর্জনের জন্য পড়ুয়াদের কঠিন পরিশ্রম করতে হবে। প্রেম সম্পর্কে উদাসীনতা দেখা দেবে। সন্তান সংক্রান্ত চিন্তা থাকবে। প্রযুক্তিগত শিক্ষা গ্রহণ করে থাকলে, পড়ুয়ারা ভালো সাফল্য অর্জন করতে পারেন।

তুলা- রাশির চতুর্থ স্থানে বক্রি শনি মিশ্র প্রভাব দেবে। পারিবারিক কলহ ও মানসিক অশান্তির মোকাবিলা করতে হবে। তবে জমি-সম্পত্তির মামলার নিষ্পত্তি হবে। বাড়ি-গাড়ি কিনতে পারেন। মা-বাবার স্বাস্থ্যের প্রতি চিন্তিত থাকবেন। শনির অশুভ প্রভাব থেকে বাঁচতে শনি শান্তির উপায় করুন।

বৃশ্চিক- রাশির পরাক্রম স্থানে বক্রি শনি পারিবারিক কলহ সৃষ্টি করতে পারে। ভাইদের মধ্যে মতভেদ হতে পারে। তবে চাকরিতে ভালো সাফল্য অর্জন করবেন। কাজ ও ব্যবসায় উন্নতি ও নতুন চুক্তি লাভ করতে পারেন। নতুন কাজ শুরুর জন্য সময় ভালো। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকতা লাভের চেষ্টা করলে সাফল্য লাভ করবেন।

ধনু- রাশির ধন স্থানে বক্রি শনির প্রভাব সাধারণ থাকবে। তবে পৈতৃক সম্পত্তি অথবা জমি-সম্পত্তির মামলার সমাধান পেতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। তবে পারিবারিক কলহ ও মানসিক অশান্তি থাকবে। এর ফলে স্বাস্থ্যে বিপরীত প্রভাব পড়বে। জেদ ও আবেগ নিয়ন্ত্রণে রেখে কাজ করলে সাফল্য অর্জন করতে পারেন।

মকর- রাশিতে বক্রি শনির প্রভাব খুব একটা অশুভ নয়। কাজ ও ব্যবসায় উন্নতি হবে, নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ বাড়বে। পরীক্ষার্থীদের ভালো ফলাফল লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। দাম্পত্য জীবনে তিক্ততা আসতে পারে। বিবাহের আলোচনায় বিলম্ব হতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নিন।

কুম্ভ- রাশির ক্ষতি স্থানে বক্রি শনি কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলবে। সমস্ত কাজ এবং সিদ্ধান্ত গ্রহণ সাবধানে করতে হবে। আপনজনেরাই আপনাকে নীচু করার চেষ্টা করবে। গোপন শত্রু থেকে সাবধান। সাবধানে যাত্রা করুন। কঠিন পরিশ্রম ও শক্তির সাহায্যে বিষম পরিস্থিতিকেও জয় করে ফেলবেন।

মীন- রাশির লাভ স্থানে বক্রি শনি মিশ্র প্রভাব দেবে। পরিবারের বরিষ্ঠ সদস্য ও বড় ভাইদের মধ্যে মতভেদ গভীর হতে পারে। তবে কাজ ও ব্যবসায় উন্নতি হবে। নতুন ব্যবসা শুরু করতে চাইলে, তাতেও সাফল্য লাভ করবেন। নবদম্পতির জন্য সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। সামাজিক পদ প্রতিষ্ঠা বাড়বে।

 

 

বন্ধ করুন