বাংলা নিউজ > ভাগ্যলিপি > দেবগুরুর বক্রি দশায় লাভের মুখ দেখবেন এই ৪ রাশির জাতকরা
১৪ সেপ্টেম্বর বক্রিচালে শনির রাশি মকরে প্রবেশ করেছে বৃহস্পতি।
১৪ সেপ্টেম্বর বক্রিচালে শনির রাশি মকরে প্রবেশ করেছে বৃহস্পতি।

দেবগুরুর বক্রি দশায় লাভের মুখ দেখবেন এই ৪ রাশির জাতকরা

  • উল্লেখ্য, বর্তমানে মকর রাশিতে শনি বিরাজ করছে। এমন পরিস্থিতিতে শনি ও বৃহস্পতির যুতি ১২ রাশির ওফর শুভ-অশুভ প্রভাব বিস্তার করবে।

১৪ সেপ্টেম্বর বক্রিচালে শনির রাশি মকরে প্রবেশ করেছে বৃহস্পতি। মকর রাশিতে বৃহস্পতি নীচস্থ। ২০ নভেম্বর পর্যন্ত বক্রি অবস্থাতেই এই রাশিতে বিরাজ করবে বৃহস্পতি। এর পর ফের কুম্ভ রাশিতে গোচর করবে এই গ্রহ। উল্লেখ্য, বর্তমানে মকর রাশিতে শনি বিরাজ করছে। এমন পরিস্থিতিতে শনি ও বৃহস্পতির যুতি ১২ রাশির ওফর শুভ-অশুভ প্রভাব বিস্তার করবে। কোন রাশির ওপর বক্রি বৃহস্পতি শুভ প্রভাব বিস্তার করবে জেনে নিন—

মেষ- এই রাশির দশম স্থানে বক্রি অবস্থায় গোচর করছে বৃহস্পতি। এ সময় ব্যবসায়ীদের লাভ হতে পারে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। চাকরিজীবীদের আয় বৃদ্ধি হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

বৃষ- নবম স্থানে গোচর করছে বৃহস্পতি। দেবগুরুর গোচর কালে এই রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। চাকরির খোঁজে থাকলে সুসংবাদ লাভ করবেন। বিদেশের চাকরির প্রচেষ্টায় থাকলে শুভ ফল লাভ করবেন। তবে এর জন্য পরিশ্রম করতে হবে। আয়ের নতুন সুযোগ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে।

কন্যা- বৃহস্পতি এই রাশির পঞ্চম কক্ষে সঞ্চার করছে। এ সময় কর্মক্ষেত্রে প্রশংলা লাভ করবেন। ছাত্রদের জন্য লাভজনক সময়। লগ্নির জন্য সময় শুভ। ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পার্টনারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। 

মীন- এই রাশির একাদশ স্থানে গোচর করছে বক্রি বৃহস্পতি। এ সময় শুভ পরিণাম লাভ করবেন এবং পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। আয়ের নতুন উৎস লাভ করবেন। বৃহস্পতির গোচর কাল আপনার জন্য শুভ।

বন্ধ করুন