বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ থেকে বক্রি বৃহস্পতি, এই ৫ রাশির জাতককে এনে দিচ্ছেন উন্নতির সুযোগ
৫টি রাশির ওপর এই বক্রি দশার শুভ প্রভাব থাকবে।
৫টি রাশির ওপর এই বক্রি দশার শুভ প্রভাব থাকবে।

আজ থেকে বক্রি বৃহস্পতি, এই ৫ রাশির জাতককে এনে দিচ্ছেন উন্নতির সুযোগ

  • ২০ জুন শুভ গ্রহ হিসেবে বিবেচ্য বৃহস্পতি, শনির রাশি কুম্ভে বক্রি হবেন। বক্রি দশা অর্থাৎ উলটো পথে হাঁটবেন শনি।

গ্রহের রাশি পরিবর্তনের মতোই গ্রহের বক্রি দশাকে অধিক গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়। ২০ জুন শুভ গ্রহ হিসেবে বিবেচ্য বৃহস্পতি, শনির রাশি কুম্ভে বক্রি হবেন। বক্রি দশা অর্থাৎ উলটো পথে হাঁটবেন শনি। ১৪ সেপ্টেম্বর পর্যন্ত বৃহস্পতির বক্রি দশা থাকবে। ১২০ দিন পর্যন্ত থাকবে বৃহস্পতির বক্রিদশা। কোন ৫টি রাশির ওপর এই বক্রি দশার শুভ প্রভাব থাকবে, জেনে নিন—

মেষ- বৃহস্পতির বক্রি দশা এই রাশির জাতকদের জন্য শুভ আর্থিক পরিস্থিত মজবুত হতে পারে। মান-সম্মান বৃদ্ধি পাবে। লগ্নির ফলে লাভ হবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। নতুন চাকরির খোঁজে থাকলে, তা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় খুব ভালো।

সিংহ- ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সময় খুব ভালো। লাভের সম্ভাবনা প্রবল। নতুন কাজ শুরু করতে চাইলে সময় অনুকূল। মা-বাবার স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। ধন-সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক- চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের লাভজনক কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। কোনও দামী জিনিস কিনতে পারেন। আর্থিক বিষয়ের জন্য সময় ভালো। 

ধনু- এ সময় পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। যে কাজ হাতে নেবেন, তাতে সাফল্য লাভ করবেন। গাড়ি কিনতে পারেন। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো। 

মীন- আর্থিক বিষয়ের জন্য সময় শুভ। অফিসে আপনার কাজ প্রশংসিত হবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ঋণ মুক্ত হবেন। লগ্নির জন্য সময় ভালো। গাড়ি, বাড়ি কিনতে পারেন।

বন্ধ করুন