বাংলা নিউজ > ভাগ্যলিপি > বছরের প্রথম মাসেই বক্রি হচ্ছে বুধ, সমস্যা বাড়বে ৪ রাশির জীবনে
বৈদিক জ্যোতিষে বুধকে বুদ্ধি ও ব্যবসার কারক গ্রহ মনে করা হয়।
বৈদিক জ্যোতিষে বুধকে বুদ্ধি ও ব্যবসার কারক গ্রহ মনে করা হয়।

বছরের প্রথম মাসেই বক্রি হচ্ছে বুধ, সমস্যা বাড়বে ৪ রাশির জীবনে

২০২২ সালে প্রথমবার বক্রি হতে চলেছে বুধ। ২১ দিন চলবে বুধের এই বক্রি দশা। মকর রাশিতে ১৪ জানুয়ারি থেকে শুরু করে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত বক্রি থাকবে বুদ্ধির গ্রহ বুধ।

বৈদিক জ্যোতিষে বুধকে বুদ্ধি ও ব্যবসার কারক গ্রহ মনে করা হয়। নির্দিষ্ট সময় অন্তর অন্তর প্রতিটি গ্রহ মার্গী ও বক্রি হয়। মার্গী অর্থাৎ সোজা গতি এবং বক্রি অর্থাৎ উল্টো পথে হাঁটা। বুধও এই ব্যতিক্রম নয়। বছরে অন্তত তিনবার বক্রি হয় বুধ। ২০২২ সালে প্রথমবার বক্রি হতে চলেছে বুধ। ২১ দিন চলবে বুধের এই বক্রি দশা। মকর রাশিতে ১৪ জানুয়ারি থেকে শুরু করে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত বক্রি থাকবে বুদ্ধির গ্রহ বুধ। এর ফলে চার রাশির জীবনে কষ্ট বৃদ্ধি পাবে।

মেষ- এই রাশির দশম অর্থাৎ কেরিয়ার, নাম ও যশের স্থানে বক্রি হবে বুধ। তাই এই সময় কালে কেরিয়ার সংক্রান্ত পুরনো নীতিতেই কাজ করে যান। কাজের চাপ বাড়তে পারে। উচ্চ আধিকারিকদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। বিবাহিত জাতকরা পারিবারিক সমস্যার মুখোমুখি হতে পারেন।

বৃষ- কোষ্ঠির নবম স্থানে বুধ বক্রি হবে। এ সময় কাজে নতুন কোনও কৌশল অবলম্বন বা নতুন কোনও পরিকল্পনা কার্যকরী করবেন না। ভাগ্যের সঙ্গ পাবেন না। বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। এছাড়াও বাবার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

বুধ- আপনার জন্মছকের পঞ্চম স্থানে বুধের গোচর হবে। প্রেম সম্পর্কে সমস্যার মুখে পড়বেন। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। জীবনসঙ্গীর অসুস্থতাও সম্ভব। শেয়ার বাজারে লগ্নি করবেন না, লোকসান হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না।

বৃশ্চিক- তৃতীয় স্থানে বক্রি হবে বুধ। এ সময় যাত্রার কারণে সমস্যার মুখে পড়তে পারেন। তাই সাবধানে থাকুন। অসন্তুষ্ট থাকবেন। জমি সংক্রান্ত বিষয় লগ্নি করবেন না। মায়ের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। ছোটো ভাইবোনের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। কথাবার্তায় পারদর্শিতা থাকবে।

বন্ধ করুন