বাংলা নিউজ > ভাগ্যলিপি > Unlucky Zodiac Signs:পড়বে শনির প্রভাব! ২৩ অক্টোবরের মধ্যে এই ছটি রাশির জাতকদের সাবধানে থাকতে হবে
শনির প্রভাব কোন কোন রাশিতে?

Unlucky Zodiac Signs:পড়বে শনির প্রভাব! ২৩ অক্টোবরের মধ্যে এই ছটি রাশির জাতকদের সাবধানে থাকতে হবে

  • শনি প্রভাব ২০২২: শনি দেবের অবস্থান প্রতিটি রাশির উপর প্রভাব ফেলে। শনির অবস্থান কিছু রাশির জন্য উপকারী বলে প্রমাণিত হয়, আবার কিছু রাশির জাতকদের অসুবিধার সম্মুখীন হতে হয়।

শনি প্রভাব: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে।গ্রহের পরিবর্তন, তাদের চলাফেরার পথ বা পিছিয়ে যাওয়ার কারণে অনেক রাশি প্রভাবিত হয়।একইভাবে, শনির বিপরীতমুখী গতি কিছু রাশির উপর বিরূপ প্রভাব ফেলবে।কর্মের দাতা শনি ৫ জুন থেকে উল্টো পথে হাঁটছেন।বিপরীতমুখী শনি এখন ১৪১ দিন পর পরিবর্তিত হবে।হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ২৩ অক্টোবর ২০২২ রবিবার সকাল ০৯:৩৭ টায় শনি গমন করবেন।অর্থাৎ শনি আবার তার প্রত্যক্ষ গতিবিধি শুরু করবে।

জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের ঝামেলা বাড়াবে-

কর্কট-কর্কট রাশির জাতক জাতিকারা শনির বিপরীতমুখী গতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন।এই সময়ে, আপনাকে কাজগুলিতে সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে।ধৈর্য ও অধ্যবসায়ের সাথে কাজ করুন।তর্ক এড়িয়ে চলুন।

সিংহরাশি- সিংহ রাশির জাতক জাতিকাদের খুব আত্মবিশ্বাসী মনে করা হয়।কিন্তু বিপরীতমুখী শনি হওয়ার কারণে আপনার আত্মবিশ্বাস ভেঙে যেতে পারে।আপনার ক্যারিয়ার সম্পর্কে সতর্ক থাকুন।এই সময়ে আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

কন্যা রাশি-শনির বিপরীত পদক্ষেপের প্রভাব কন্যা রাশির জাতকদের উপর দেখা যাবে।তাদের ব্যবসা এবং কর্মজীবনে সতর্ক থাকতে হবে।অর্থ লেনদেনে সতর্ক থাকুন।

মকর রাশি- মকর রাশিরজাতক জাতিকাদের উপর বিপরীতমুখী শনির মিশ্র প্রভাব দেখা যাবে।মকর রাশির অধিপতি হলেন শনিদেব।যাইহোক, আপনি আপনার কর্মের মান রাখার চেষ্টা করবেন।

বৃশ্চিক-শনির বিপরীত গতি বৃশ্চিক রাশির জাতকদের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।শনির অশুভ প্রভাব এড়াতে শনিবার শনি ভগবানকে কালো তিল ও তেল নিবেদন করা

কুম্ভ রাশি- শনির বিপরীতমুখী গতির প্রভাব কুম্ভ রাশির জাতকদের ওপরও দেখা যাবে।এই সময়ে আপনাকে প্রতিটি বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।শনিবার স্নান সেরে শনি মন্দিরে পূজা করলে উপকার পাওয়া যাবে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল।এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

বন্ধ করুন