বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sagittarius April 21 to 27 Weekly Horoscope: ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন ২১ থেকে ২৭ এপ্রিলের রাশিফল

Sagittarius April 21 to 27 Weekly Horoscope: ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন ২১ থেকে ২৭ এপ্রিলের রাশিফল

ধনুর সাপ্তাহিক রাশিফল

আজকের সপ্তাহটি ধনু রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

এই সপ্তাহে, ধনু পরিবর্তন এবং সুযোগের একটি ঘূর্ণিঝড় আশা করতে পারে। মহাবিশ্ব আপনার চিহ্নের পক্ষে, নতুন উদ্যোগ অনুসরণ করার, স্ব-আবিষ্কারে জড়িত হওয়ার এবং আপনার ব্যক্তিগত বৃদ্ধিতে কাজ করার উপযুক্ত সময়।

ধনুর সাপ্তাহিক রাশিফল

ধনু রাশির জাতক রাশিফল উজ্জ্বল দেখাচ্ছে। সম্পর্কের মধ্যে যারা আছেন তারা অর্থপূর্ণ কথোপকথন এবং ভাগ করে নেওয়া অভিজ্ঞতার মাধ্যমে গভীর সংযোগ খুঁজে পাবেন। অবিবাহিত ধনু রাশির জাতকরা উল্লেখযোগ্য সম্পর্কের সম্ভাবনা সম্পন্ন কারও মুখোমুখি হতে পারেন। এই সময়টি আপনাকে আপনার অনুভূতিগুলি খোলাখুলিভাবে প্রকাশ করতে এবং দুর্বলতাকে আলিঙ্গন করার আহ্বান জানায়। দয়ার কাজ করে বিশেষ কাউকে অবাক করে দেওয়া অপ্রত্যাশিত উপায়ে আনন্দ ছড়িয়ে দিতে পারে।

ধনুর সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি আপনার পেশাগত জীবনে একটি উত্তেজনাপূর্ণ পর্যায় উপস্থাপন করে, ধনু। কাজ চলছে এমন একটি প্রকল্প অবশেষে গতি অর্জন করতে পারে, বা আপনাকে একটি নতুন সুযোগ দেওয়া হতে পারে যা আপনার ক্যারিয়ারের আকাঙ্ক্ষার সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ। টিম ওয়ার্ককে আলিঙ্গন করুন এবং আপনার অনন্য ধারণাগুলি প্রদর্শন করুন; আপনার সহকর্মীরা এখন উদ্ভাবনের প্রতি বেশি গ্রহণযোগ্য। যাঁরা চাকরি বদলের কথা ভাবছেন, তাঁদের জন্য নতুন পথ খোঁজার এটাই উপযুক্ত সময়।

ধনুর সাপ্তাহিক রাশিফল

আর্থিকভাবে, ধনু রাশি এই সপ্তাহে একটি সাফল্যের দ্বারপ্রান্তে। অতীতে আপনার বুদ্ধিমান আর্থিক সিদ্ধান্তগুলি সুরক্ষা এবং স্থিতিশীলতার অনুভূতি প্রদান করে পরিশোধ করতে শুরু করতে পারে। এই সময়টি বিচক্ষণ বিনিয়োগকে উত্সাহ দেয়; কোনও বড় আর্থিক সিদ্ধান্ত নেওয়ার আগে পুঙ্খানুপুঙ্খভাবে গবেষণা করুন। অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে, তাই ব্যয় এবং সঞ্চয়ের ক্ষেত্রে ভারসাম্যপূর্ণ দৃষ্টিভঙ্গি বজায় রাখুন।

ধনুর সাপ্তাহিক রাশিফল

সপ্তাহে ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য স্বাস্থ্য এবং সুস্থতা স্পটলাইটে রয়েছে। স্ব-যত্নকে অগ্রাধিকার দেওয়া আপনার শারীরিক এবং মানসিক উভয় সুস্থতা বাড়িয়ে উপকার পাবে। আপনার শক্তির স্তর বাড়ানোর জন্য আপনার রুটিনে নিয়মিত অনুশীলন এবং সুষম পুষ্টি অন্তর্ভুক্ত করুন। যদি স্ট্রেস সাম্প্রতিক উদ্বেগ হয়ে থাকে তবে মাইন্ডফুলনেস কৌশল বা ধ্যান অন্বেষণ স্বস্তি এবং স্বচ্ছতা সরবরাহ করতে পারে। মনে রাখবেন, নিজের জন্য সময় বের করা স্বার্থপর নয়; এটা অপরিহার্য। এই নিয়মগুলি মাথায় রাখুন। তাহলে আপনার সময় ভালো যাবে। স্বাস্থ্য ভালো থাকবে। অন্যথায় সমস্যা বাড়বে। 

ভাগ্যলিপি খবর

Latest News

ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.