বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sagittarius Horoscope 28 May Today: ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল

Sagittarius Horoscope 28 May Today: ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল

ধনু রাশির আজকের রাশিফল

আজকের দিনটি ধনু রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

আপনার সঙ্গীর প্রতি স্নেহ দেখিয়ে আপনাকে অবশ্যই আপনার প্রেমের জীবনে সুখী থাকতে হবে। পেশাগতভাবে বেড়ে ওঠার সুযোগগুলি কাজে লাগান। স্বাস্থ্য এবং সম্পদ উভয়ই আজ ইতিবাচক।

 

ধনু রাশির আজকের রাশিফল

আজ ক্রাশের কাছে আপনার ভালবাসা প্রকাশ করার বিষয়টি বিবেচনা করুন। রোমান্সের তারকারা আজ যেমন শক্তিশালী, তেমনি প্রতিক্রিয়া ইতিবাচক হবে। কথা বা অঙ্গভঙ্গির মাধ্যমে প্রেমিকাকে আঘাত করবেন না এবং ব্যক্তিগত এবং পেশাদার উভয় প্রচেষ্টায় উত্সাহিত করুন। আজ প্রাক্তন-শিখার সাথে প্যাচ আপ করাও ভাল। তবে, বিবাহিত স্থানীয়দের এটি এড়ানো উচিত কারণ তাদের বৈবাহিক জীবন বিপদে পড়বে। কিছু বিবাহিত জীবনে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ দেখা যায় যা অশান্তির কারণ হতে পারে।

 

ধনু রাশির আজকের রাশিফল

নতুন কাজগুলি কর্মক্ষেত্রে আপনার জন্য অপেক্ষা করছে। আপনার প্রতিশ্রুতি এবং শৃঙ্খলা আজ পরীক্ষা করা হবে। পেশাদার দক্ষতা প্রমাণ করতে চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠুন। আপনি আজ ভূমিকার পরিবর্তনও আশা করতে পারেন। বিপণন এবং বিক্রয়কর্মীরা ক্লায়েন্টদের বোঝাতে লড়াই করবে। আপনারা যারা স্ব-কর্মসংস্থানে নিবিড়ভাবে কাজ করছেন তারা আজ ভাল আয় উপার্জন করবেন। অফিসে কাজের চাপ থাকতে পারে তবে আপনি এটি কাটিয়ে উঠতে সক্ষম হবেন এবং প্রকল্পগুলি সম্পাদন করতে সফল হবেন, প্রশংসা জিতবেন।

 

 

ধনু রাশির আজকের রাশিফল

কোনও বড় আর্থিক সমস্যা রুটিন জীবনে প্রভাব ফেলবে না। সম্পদ আসবে বিভিন্ন উৎস থেকে। কিছু স্থানীয়রা আরও ভাল বেতনের স্লিপের জন্য চাকরি পরিবর্তন করবে এবং এটি আপনার ব্যাংক ব্যালেন্সে প্রতিফলিত হবে। ফটকাবাজি ব্যবসা এবং স্টক সহ আর্থিক বিনিয়োগের বিষয়ে সতর্ক থাকুন। যাইহোক, একটি মিউচুয়াল ফান্ড আজ নিরাপদ বিকল্প। ভাইবোনদের সাথে সমস্ত আর্থিক সমস্যা সমাধান করুন। একটি মেডিকেল সমস্যার জন্য আপনাকে আজ কোনও বন্ধুকে আর্থিকভাবে সহায়তা করতে হবে।

 

ধনু রাশির আজকের রাশিফল

যাদের লিভার সম্পর্কিত সমস্যা রয়েছে তাদের দিনের প্রথম অংশে চিকিত্সার যত্নের প্রয়োজন হবে। জাঙ্ক ফুড এড়িয়ে চলুন এবং পরিবর্তে আরও বেশি ফল এবং শাকসব্জী খান। সুস্থ থাকার জন্য আপনি কোনও জিম বা যোগ ক্লাসেও যোগ দিতে পারেন। রাতে গাড়ি চালাবেন না, বিশেষত পার্বত্য অঞ্চলগুলির মধ্য দিয়ে কারণ স্বাস্থ্য রাশিফল দুর্ঘটনার পূর্বাভাস দেয়। মাউন্টেন বাইকিং এবং হাইকিংসহ অ্যাডভেঞ্চার স্পোর্টসে অংশ নেওয়ার সময় সতর্ক থাকুন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

‘আম্বানিরা নিজেই ডাকেন ফোটো তুলতে?’, সত্য উদঘাটন করলেন এক পাপারাজ্জো নিজেই T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু?

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.