বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sagittarius Horoscope 29 February Today: ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Sagittarius Horoscope 29 February Today: ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

ধনু রাশির আজকের রাশিফল

আজকের দিনটি ধনু রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

আপনার প্রেমিকের সাথে সমস্যাগুলি নিষ্পত্তি করতে কথা বলুন। নতুন দায়িত্ব আপনাকে অফিসে ব্যস্ত রাখবে। আর্থিক ব্যয়ের বিষয়ে সতর্ক থাকুন। আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

একটি পরিপক্ক মনোভাব সঙ্গে সম্পর্কের সমস্যা হ্যান্ডেল করুন। পেশাগতভাবে, আপনি উত্পাদনশীল হবেন। অফিসিয়াল বিতর্ক থেকে দূরত্ব বজায় রাখুন। সারাদিন স্বাস্থ্য ভালো থাকবে। কোনও বড় আর্থিক সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে না।

ধনু রাশির আজকের রাশিফল

আজ রোমান্টিক হোন এবং প্রেমিককে উপহার এবং একটি দুর্দান্ত ডিনার দিয়ে অবাক করে দিন। অতীতের পার্থক্যগুলি গোপন রাখুন এবং একটি সুখী ভবিষ্যতের প্রত্যাশা করুন। অপ্রীতিকর বিষয় নিয়ে আলোচনা করার জন্য আজকের দিনটি ভাল নয় এবং আপনার ব্যক্তিগত অপমান নিক্ষেপ করা থেকেও দূরে থাকা দরকার। অবিবাহিত বৃশ্চিক রাশির জাতকরা আশা করতে পারেন যে কেউ আজ জীবনে প্রবেশ করবে, বিশেষত দিনের দ্বিতীয়ার্ধে। আপনি ভ্রমণের সময়, কোনও পার্টিতে, অফিসিয়াল ইভেন্টে বা কোনও পারিবারিক অনুষ্ঠানে সেই ব্যক্তির সাথে দেখা করতে পারেন।

ধনু রাশির আজকের রাশিফল

যারা চাকরি পরিবর্তন করতে চাইছেন তারা আজই কাগজটি লিখে জব পোর্টালে প্রোফাইল আপডেট করতে পারেন। সন্ধ্যার আগে আপনি একাধিক সাক্ষাত্কার কল পাবেন। একটি নতুন অফার লেটার পাওয়ার জন্য তাদের সময়সূচী করুন। পরচর্চা ও রাজনীতি থেকে দূরে থাকতে হবে। এছাড়াও, নিশ্চিত করুন যে আপনি আপনার উর্ধ্বতনদের সাথে ভাল সম্পর্ক বজায় রেখেছেন। ক্লায়েন্ট খুশি না হওয়ায় একটি আইটি প্রকল্পের পুনরায় কাজের প্রয়োজন হতে পারে। ব্যাংকার, শিক্ষাবিদ, বিজ্ঞানী, ইলেকট্রনিক ইঞ্জিনিয়ার এবং শেফদের আজ টাইট শিডিউল থাকবে।

ধনু রাশির আজকের রাশিফল

আর্থিক ব্যয়ের ক্ষেত্রে বুদ্ধিমান হন। আর্থিক সমৃদ্ধি আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। এটি আপনার রুটিন শিডিয়ুলকে প্রভাবিত করতে পারে। আপনি মিউচুয়াল ফান্ডে বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। তবে শেয়ার বাজারে ভাগ্য চেষ্টা করার জন্য দিনটি ভাল নয়। একটি ভাইবোন আর্থিক সহায়তা চাইবে তবে অর্থ ধার দেওয়ার জন্য এক বা দুই দিন অপেক্ষা করবে।

ধনু রাশির আজকের রাশিফল

আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। বড় কোনো অসুখ-বিসুখ দিনটিকে কষ্ট দেবে না। দিন শুরু করুন ব্যায়াম দিয়ে। আপনি আজ একটি যোগ অধিবেশন বা জিমে যোগ দিতে পারেন। গর্ভবতী মহিলাদের ভারী জিনিস তোলার সময় সতর্কতা অবলম্বন করা উচিত। ভাইরাল জ্বর, মাইগ্রেন, মুখের স্বাস্থ্য সমস্যা এবং শরীরের ব্যথা আজ ধনু রাশির জাতকদের মধ্যে সাধারণ হবে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.