বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sagittarius Horoscope June 16-June 22: ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

Sagittarius Horoscope June 16-June 22: ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

জুনের ১৬ থেকে ২২ তারিখ ধনু রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো? প্রেমের জগতে কী হবে? জেনে নিন জুনের তৃতীয় সপ্তাহের রাশিফল।

নিশ্চিত করুন যে আপনি একটি ভারসাম্যপূর্ণ অফিস এবং ব্যক্তিগত জীবন বজায় রাখুন এবং আপনার সম্পদ বাড়ানোর জন্য প্রতিটি দরজা খোলা রাখুন। অস্বাস্থ্যকর অভ্যাস থেকে দূরে থাকুন। সঠিকভাবে অনুশীলন করুন। এই সপ্তাহে, প্রেম-সম্পর্কিত সমস্যাগুলির সমাধান করুন এবং নিশ্চিত করুন যে আপনি আপনার প্রেমিকের সাথে আরও বেশি সময় ব্যয় করেছেন। অফিসে শান্ত থাকুন এবং পেশাদার প্রয়োজনীয়তা পূরণ করুন। স্বাস্থ্য এবং সম্পদ উভয়ই আপনার পাশে থাকবে।

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহের প্রথম অংশে সামান্য কম্পন সত্ত্বেও, আপনি আপনার প্রেমিকার সঙ্গে সময় কাটাতে খুশি হবেন। আপনি যত্নশীল হতে পারেন এবং এটি প্রেমের সম্পর্কটিকে আরও রোমান্টিক করে তুলবে। কিছু প্রেমের সম্পর্ক পিতামাতার সহায়তায় বিবাহে পরিণত হবে। বিবাহিত মহিলাদের স্ত্রীর বাড়িতে ছোটখাটো সমস্যা হতে পারে এবং এটি স্বামীর সাথে কথা বলে নিষ্পত্তি করা যেতে পারে। গর্ভাবস্থা কার্ডে রয়েছে এবং তাই, অবিবাহিত দম্পতিদের সতর্ক হওয়া দরকার এবং বিবাহিতদের জন্য এটি সুসংবাদ হবে।

 

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

পেশাগতভাবে বৃদ্ধির আরও সুযোগ এই সপ্তাহে দরজায় কড়া নাড়বে। তাদের স্মার্টলি ব্যবহার করুন। যারা চাকরি পরিবর্তন করতে আগ্রহী তারা কোনও কাজের পোর্টালে তাদের প্রোফাইল আপডেট করার বিষয়টি বিবেচনা করতে পারেন। নিশ্চিত করুন যে আপনি কাজের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং কোনও চ্যালেঞ্জ আপনাকে পরাজিত করবে না। টিম মিটিংগুলিতে উদ্ভাবনী হন এবং যেখানে প্রয়োজন সেখানে একটি পরিকল্পনা বি রাখুন। কিছু পেশাদার কাজের কারণে এবং সম্ভবত বিদেশে এমনকি জায়গাগুলিতে ভ্রমণ করবেন।

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহের প্রথম অংশে আর্থিক সমস্যা থাকা সত্ত্বেও, আপনি সোনা এবং সম্পত্তি কেনার পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে পারেন। আপনি সম্পত্তির জন্য একটি আইনি সমস্যা নিষ্পত্তি করতে পারেন। পরিবারের মধ্যে একটি উদযাপন বা বিবাহ হবে এবং আপনাকে একটি শালীন অবদান রাখতে হবে। ব্যবসায়ীরা বিদেশে তহবিল সন্ধানে সফল হবেন এবং দীর্ঘদিনের কিছু বকেয়াও পরিশোধ করা হবে।

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

আপনার জীবনে কোনও গুরুতর জটিলতা থাকবে না তবে আপনাকে অবশ্যই চাপ এবং চাপ থেকে দূরে থাকতে হবে। পাতাযুক্ত শাকসবজিকে ডায়েটের একটি অংশ করুন। সকালে যোগব্যায়াম এবং কিছু হালকা ব্যায়াম করা খুব উপকারী হবে কারণ এটি শরীরে শক্তি দেয়। বাচ্চাদের ভাইরাল জ্বর বা গলা ব্যথা হতে পারে তবে তারা গুরুতর হবে না.

 

ভাগ্যলিপি খবর

Latest News

‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের Champions Trophy 2025-এ কোনও হাইব্রিড মডেল হবে না…ভারতকে সতর্ক করলেন মহসিন নাকভি 'মেয়েকে ছেড়ে থাকার কষ্ট,বলে বোঝাতে পারব না'! মন খারাপ অলিম্পিয়ান দীপিকা কুমারীর দুর্গাপুর বিমানবন্দরে বিনিয়োগ করছে জেএসডব্লিউ গ্রুপ, পরিকাঠামো গড়ে তুলতে উদ্যোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.