বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sagittarius Horoscope Today: ধনুর দৈনিক রাশিফল: প্রচুর টাকা খরচের সম্ভাবনা, বিয়ের পরিকল্পনা করতে পারেন কেউ
Sagittarius Horoscope Today: আজ ধনু রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Sagittarius Horoscope Today: ধনুর দৈনিক রাশিফল: প্রচুর টাকা খরচের সম্ভাবনা, বিয়ের পরিকল্পনা করতে পারেন কেউ

  • Sagittarius Horoscope Today: বুধবার (২২ জুন) কেমন কাটবে ধনু রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: পেশাদারি ক্ষেত্রে বুধবার ঠিকঠাক কাটবে। নিজের পরিশ্রম, অধ্যাবসায়ের কারণে কর্মক্ষেত্রে নিজের লক্ষ্যমাত্রা পূরণ করতে পারবেন। কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। পদোন্নতি বা বোনাসের জন্য আপনার নাম সুপারিশ করতে পারেন।

আর্থিক রাশিফল: পরিকল্পনার অভাবের জেরে আর্থিক দিক থেকে খুব একটা ভালো কাটবে না। বেশি খরচ করবেন না। তাতে আর্থিক অবস্থার অবনতি হবে। হাত থেকে প্রচুর টাকা বেরিয়ে যেতে পারে। তবে যে ধনু রাশির জাতকরা ব্যবসা করেন, তাঁরা মুনাফা লাভ করবেন। তাঁদের আর্থিক অবস্থা ঠিকঠাক থাকবে।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্য ভালো থাকবে। নিজের রোজকার ফিটনেস রুটিন মেনে চলতে হবে। কর্মক্ষেত্রে চাপ ঝেড়ে ফেলার জন্য দিনের শুরুতে বা শেষে মেডিটেশন করতে পারেন। খাবারের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে।

প্রেম রাশিফল: প্রেমজীবনে সুখকর জীবন কাটবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। দু'জনের মধ্যেই তুমুল উন্মাদনা থাকবে। কোনও কোনও ধনু রাশির জাতকরা চলতি বছরের শেষের দিকে বিয়ের জন্য পরিকল্পনা শুরু করতে পারেন।

লাকি নম্বর: ১৭।

লাকি কালার: ধূসর।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন