বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধনুর দৈনিক রাশিফল: রথযাত্রার দিনটা কেমন কাটবে আপনার? জানুন নিজের ভাগ্য
Sagittarius Horoscope Today: আজ ধনু রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। (ছবি সৌজন্যে, টুইটার @sudarsansand)

ধনুর দৈনিক রাশিফল: রথযাত্রার দিনটা কেমন কাটবে আপনার? জানুন নিজের ভাগ্য

  • Sagittarius Horoscope Today: আজ ধনু রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Sagittarius Horoscope Today: আজ (শুক্রবার, ১ জুলাই) কেমন কাটবে ধনু রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

ধনু রাশি- আত্মবিশ্বাস বাড়বে। শিক্ষা সংক্রান্ত কাজে সুখবর পাবেন। মিষ্টিজাতীয় খাবারের প্রতি আগ্রহ বাড়বে। মেজাজ খিটখিটে থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। পরিবারে কোনও সমস্যায় ভুগতে পারেন। ধর্মীয় সংগীতের প্রতি আগ্রহ বাড়বেে। পারিবারিক জীবন কষ্টকর হবে।

রথযাত্রার পুণ্য তিথি

আষাঢ় মাসের দ্বিতীয়া তিথিতে শ্রী জগন্নাথদেব, তাঁর বোন শুভদ্রা, ভাই বলভদ্র রথে চড়ে তাঁদের মাসির বাড়ি যান। এই বিশেষ তিথিতে পুরীতে রথযাত্রা পালিত হয়। তিনটি আলাদা রথে চড়ে তাঁরা পুরীর গুন্ডিচা মন্দিরে প্রবেশ করেন। এই বিশেষ তিথি পুণ্য লাভের জন্য প্রসিদ্ধ।

শুক্রবার (১ জুলাই) জগন্নাথদেবের গুন্ডিচা মন্দিরে প্রবেশের তিথি রয়েছে। দ্বিতীয়ার তিথিতে এই যাত্রার শুভারম্ভ হয়। দ্বিতীয়ার তিথি পড়ছে ৩০ জুন সকাল ১০.৪৯ মিনিটে। দ্বিতীয়ার তিথি শেষ হচ্ছে ১.০৯ মিনিটে ১ জুলাই।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন