বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৯ বছর পর মকর সংক্রান্তিতে তৈরি হচ্ছে এমন যোগ, ভাগ্য পালটে যাবে এই রাশির জাতকদের

২৯ বছর পর মকর সংক্রান্তিতে তৈরি হচ্ছে এমন যোগ, ভাগ্য পালটে যাবে এই রাশির জাতকদের

সূর্য ও শনির যুতি মিথুন জাতকদের জন্য অনুকূল পরিস্থিতি সৃষ্টি করবে।

চলতি বছর ১৪ জানুয়ারি পালিত হবে মকর সংক্রান্তি।

চলতি বছর ১৪ জানুয়ারি পালিত হবে মকর সংক্রান্তি। এদিন মকর রাশিতে গোচর করবে সূর্য। আবার শনিও আগে থেকে মকর রাশিতেই বিরাজ করছেন। ২৯ বছর এমন সংযোগ ঘটতে চলেছে। ১৯৯৩ সালে এই সংযোগ সৃষ্টি হয়েছিল। সেই বছর ১৪ জানুয়ারি শনি ও সূর্য এক সঙ্গে মকর রাশিতে বিরাজ করেছিলেন। তারপর ২০২২ সালে এই সংযোগ সৃষ্টি হচ্ছে। 

সমস্ত ১২ রাশির ওপর এই দুর্লভ সংযোগের প্রভাব পড়বে। তবে এঁদের মধ্যে চারটি এমন রাশি রয়েছে, যাঁদের পদোন্নতি ও সরকারি চাকরি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

মিথুন- সূর্য ও শনির যুতি আপনার জন্য অনুকূল পরিস্থিতি সৃষ্টি করবে। বুধ আপনার রাশির অধিপতি। জ্যোতিষ অনুযায়ী, শনি ও বুধের মধ্যে মিত্রতার সম্পর্ক রয়েছে। এ সময় বেতন বৃদ্ধি হতে পারে। পাশাপাশি অফিসে নিজের কাজে সকলের মন জয় করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সাফল্য লাভ করবেন।

সিংহ- পিতা-পুত্রের যুতির ফলে কেরিয়ারে নতুন সুযোগ লাভ করতে পারেন। অতিরিক্ত দায়িত্বের পাশাপাশি নতুন ভূমিকা পালন করতে পারেন। সূর্য সিংহ রাশির অধিপতি। তাই এই সময় সিংহ জাতকরা যে কাজ করবেন, তার জন্য প্রশংসা লাভ করবেন। নিজের পৃথক পরিচয় গড়ে তুলতে সফল হবেন। পদোন্নতি ও বেতন বৃদ্ধি হতে পারে।

ধনু- লাভ হবে। অপ্রত্যাশিত ধন লাভ করার যোগ রয়েছে। চাকরি পরিবর্তন ও বেতন বৃদ্ধি হতে পারে। বৃহস্পতি এই রাশির অধিপতি গ্রহ। সূর্য ও বৃহস্পতি পরস্পরের মিত্র। তাই এই যুতির ফলে ধনু রাশির জাতকরা ইচ্ছামতো ফলাফল লাভ করবেন। সরকারি চাকরির প্রস্তুতি নিয়ে থাকলে সময় অনুকূল। চাকরি পরিবর্তন ও বেতন বৃদ্ধি সম্ভব।

মীন- শনি ও সূর্যের যুতির ফলে আর্থিক লাভ হবে। আয় বৃদ্ধি হতে পারে। বৃহস্পতি মীন রাশির অধিপতি। এই সময়কালে রাজনীতিতে বড়সড় পদ অর্জন করতে পারেন। উল্লেখ্য সূর্য ও বৃহস্পতির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। একাধিক মনস্কামনা পূর্ণ হবে।

বন্ধ করুন