বাংলা নিউজ > ভাগ্যলিপি > Negetive effects of saturn: পশ্চিমের দিকপতি হলেন শনি, জানুন বাস্তুশাস্ত্রে শনিজনিত গুরুত্বপূর্ণ কিছু নিয়ম

Negetive effects of saturn: পশ্চিমের দিকপতি হলেন শনি, জানুন বাস্তুশাস্ত্রে শনিজনিত গুরুত্বপূর্ণ কিছু নিয়ম

বাস্তুশাস্ত্র অনুসারে রান্নাঘর কখনই পশ্চিম দিকে হওয়া উচিত নয়। এমন বাড়িতে আর্থিক দূরাবস্থা ও কলহ লেগেই থাকে।

Negetive effects of saturn: বাস্তুতে পশ্চিম দিকের অধিপতি হলেন শনি। বাস্তুশাস্ত্রে শনি সংক্রান্ত কিছু নিয়ম জেনে নিন এখান থেকে।

জ্যোতিষশাস্ত্রে, শনিকে একটি বিশেষ এবং প্রভাবশালী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনিকে ন্যায় ও কর্মের গ্রহ হিসেবে বিবেচনা করা হয়েছে। শনিদেব মানুষের কৃতকর্মের ভিত্তিতে শুভ বা অশুভ ফল দেন। যখন কোনও ব্যক্তির কুণ্ডলীতে শনি অশুভ থাকে। তখন তার জীবনে নানা ধরনের সমস্যা আসে। কোনও ব্যক্তির কুণ্ডলীতে যদি শনি শুভ অবস্থানে থাকে তাহলে সেই ব্যক্তি সুখ ও সম্পদ লাভ করেন।

জ্যোতিষশাস্ত্রে শনির দৃষ্টিকে খুবই অশুভ মনে করা হয়। এমন পরিস্থিতিতে কিছু কাজ করা থেকে বিরত থাকা উচিত, তা না হলে শনিদেব ক্রুদ্ধ হন। বাস্তুতে পশ্চিম দিকের অধিপতি হলেন শনি। আসুন জেনে নিই বাস্তুশাস্ত্রে শনি সংক্রান্ত কিছু নিয়ম।

বাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির মূল ফটক পশ্চিম দিকে থাকলে নেতিবাচকতা বাড়ে। জায়গার সমস্যার জন্য বাড়ির মূল দরজা পশ্চিম দিকে রাখতে হচ্ছে এমন অবস্থায় বাড়ির প্রধান দরজার দুই পাশে ঘন গাছ লাগাতে হবে।

বাড়ির পশ্চিম পাশে আবর্জনা ও ময়লা রাখবেন না। এতে শনিদেব ক্রুদ্ধ হন এবং ঘরে দারিদ্র্য আসে।

বাড়ির পশ্চিম দিক খোলা থাকতে হবে। যে ঘরগুলোতে পশ্চিম দিক বন্ধ থাকে। ওই বাড়িতে থাকা সদস্যরা মানসিক চাপে থাকেন।

বাস্তুশাস্ত্র অনুসারে রান্নাঘর কখনই পশ্চিম দিকে হওয়া উচিত নয়। এমন বাড়িতে আর্থিক দূরাবস্থা ও কলহ লেগেই থাকে।

স্বামী-স্ত্রীর ঘর পশ্চিম দিকে থাকলে তাদের মধ্যে উত্তেজনা বাড়ে।

ভাগ্যলিপি খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.