বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির বক্রদশা, ৯টি রাশির জন্য অশনি সংকেত
সোমবার থেকে শনি নিজের রাশি মকরে বক্র অবস্থানে বিরাজ করছেন।
সোমবার থেকে শনি নিজের রাশি মকরে বক্র অবস্থানে বিরাজ করছেন।

শনির বক্রদশা, ৯টি রাশির জন্য অশনি সংকেত

  • ৯টি রাশির উপর শনির অশুভ প্রভাব থাকবে। তবে ৩টি রাশির জন্য সময় শুভ।

১১ মে সোমবার থেকে শনি নিজের রাশি মকরে বক্র অবস্থানে বিরাজ করছেন। বক্র, অর্থাৎ এই দিন থেকে শনির মধ্যে বাঁকা চলন দেখা দেবে। ২৯ সেপ্টেম্বর পর্যন্ত এমনই থাকবে শনির দশা। এই সময় ৯টি রাশির উপর শনির অশুভ প্রভাব থাকবে। তবে ৩টি রাশির জন্য সময় শুভ।

বরাহমিহিরের বৃহৎসংহিতা গ্রন্থে শনির জন্য বলা হয়েছে, পাপ গ্রহ যদি বক্রী হয়, তবে তা অশুভ ফল দেয়। তাই সেপ্টেম্বর পর্যন্ত অনেকেই নিরাপত্তাহীনতা, অসন্তোষ, অশান্তির সম্মুখীন হবেন। আত্মবিশ্বাসের ঘাটতি দেখা দিতে পারে। বন্ধু বা প্রতিবেশীদের সঙ্গে শত্রুতা অথবা মতভেদ হতে পারে। আর্থিক ক্ষতি এবং স্বাস্থ্য দুর্বল হওয়ারও সম্ভাবনা রয়েছে।

দেখে নেওয়া যাক ১২টি রাশির উপর এই পরিস্থিতির শুভ ও অশুভ প্রভাব কেমন হবে।

মেষ- চাকরিজীবী এবং ব্যবসায়ীদের জন্য লাভের সময়। বিশেষ অধিকার লাভ করতে পারেন। পুরনো কাজের সুবাদে লাভ দেখা যাবে। আপনার কাজ প্রশংসিত হবে। বেশ কয়েকটি ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। পরিকল্পিত কাজ এই সময় সম্পূর্ণ হতে পারে।

বৃষ- চাকরি এবং ব্যবসায় অত্যধিক পরিশ্রম করতে হবে। বেশ কয়েকটি ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে না। সহকর্মী, বন্ধু এবং ভাইদের সহযোগিতা না-পাওয়ায় দুঃখী থাকবেন। আটকে থাকা কাজ পুরো হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন- শনির কারণে আপনার গোপন কথা প্রকাশ্যে আসতে পারে। বেআইনি কাজে হাত দেবেন না, সমস্যায় পড়তে পারেন। আইনি জটিলতা বাড়বে। সম্পত্তি সংক্রান্ত মামলায় বাধা সৃষ্টি হতে পারে। ভাগ্য আপনার সঙ্গ দেবে না। এই সময় চাকরি, ব্যবসা, সেভিংস এবং সন্তানের বিষয়ে চিন্তিত থাকবেন। পরিকল্পনা অপূর্ণ থাকতে পারে।

কর্কট- পারিবারিক সমস্যা সামনে আসবে। মায়ের স্বাস্থ্য দুর্বল হতে পারে। আপনার মাথাব্যথা বাড়বে। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। ব্যবসায় অর্থ আটকে যেতে পারে। অত্যধিক পরিশ্রম করতে হবে। বৈবাহিক জীবনে সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যয় বৃদ্ধি পাবে। কাউকে বিশ্বাস করতে পারবেন না।

সিংহ- স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। শত্রু আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। বৈবাহিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সম্পর্কে চিন্তিত থাকবেন। অংশীদারির কাজে বাধা আসতে পারে। দূরবর্তী কোনও স্থানে যাত্রা করবেন। কিন্তু এই সময় অসুস্থ হয়ে পড়তে পারেন।

কন্যা- শনির কারণে নিকটাত্মীয়ের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। ভেবেচিন্তে কথা বলুন। আপনার কথার ভুল মানে বার করা যেতে পারে। দাঁত সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। বৈবাহিক জীবনে সমস্যা ও অবসাদ বাড়তে পারে।

তুলা- স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। মেজাজ রুক্ষ থাকবে। জরুরি কাজে বাধা আসতে পারে। অর্থ অপচয়ের সম্ভাবনা রয়েছে। পারিবারিক কারণে চিন্তিত থাকবেন। কলহ বাড়তে পারে। যানবাহনে খরচ হতে পারে। রোগের কারণে সমস্যা বাড়তে পারে। ঋণ বৃদ্ধি পাবে। মানসিক অবসাদ দেখা দেবে।

বৃশ্চিক- শনির প্রভাবে আপনার পরাক্রম এবং সুখ বাড়বে। স্বাস্থ্যের জন্য সময় ভালো। পুরনো সমস্যা দূর হবে। সম্পত্তি এবং গাড়ি কিনতে পারেন। বেশ কয়েকটি ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। ভাই এবং বন্ধুদের সাহায্য পাবেন। সেভিংস বাড়বে। ধনলাভের যোগ রয়েছে।

ধনু- অত্যধিক পরিশ্রমের স্বল্প ফল পাবেন। জরুরি কাজে দেরি হবে, এমনকি বাধাও আসতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় বিবাদ দেখা দিতে পারে। মায়ের স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। গোপন বিষয় প্রকাশ্যে আসবে। ভেবে-চিন্তে কথা বলুন। নেশার কারণে স্বাস্থ্য দুর্বল হতে পারে।

মকর- চাকরি এবং ব্যবসায় সমস্যা বাড়বে। পরিকল্পিত কাজ ভেস্তে যেতে পারে। জরুরি কাজে বাধা আসতে পারে। বৈবাহিক জীবনের জন্য সময় প্রতিকূল। ভাই-বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। আঘাত বা দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যাত্রার যোগ রয়েছে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। নেতিবাচক চিন্তাভাবনার কারণে সমস্যা বাড়তে পারে। শত্রু চিন্তায় ফেলবে। কোথাও ঘুরতে যেতে পারেন। ভাগ্য আপনার সঙ্গ দেবে না। ব্যয় বাড়বে। সেভিংস শেষ হবে।

মীন- চাকরি এবং ব্যবসায় বিশাল লাভ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় ভাগ্য আপনার সঙ্গে। জীবনসঙ্গীর সাহায্য পাবেন। শনির কারণে কোনও প্রতিষ্ঠিত ব্যক্তির সাহায্য পেতে পারেন। আটকে থাকা কাজও সম্পূর্ণ হতে পারে। অবসাদ দূর হবে। ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন।

বন্ধ করুন