বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৩০ বছর পর কুম্ভে শনি, কর্মফলদাতার প্রভাবে ৪ রাশির জাতকরা পাবেন কুবেরের আশীর্বাদ

৩০ বছর পর কুম্ভে শনি, কর্মফলদাতার প্রভাবে ৪ রাশির জাতকরা পাবেন কুবেরের আশীর্বাদ

মেষ রাশির জাতকরা এ সময় একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করবেন।

২০২২ সালে রাশি পরিবর্তন করবেন কর্মফলদাতা শনি। ২৯ এপ্রিল মকর রাশিতে নিজের যাত্রা শেষ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। 

জ্যোতিষশাস্ত্রে শনিকে আয়ু, দুঃখ, রোগ, কষ্ট, বিজ্ঞান, তেল, প্রযুক্তি, লোহা, খনিজ তেল, কর্মচারী, সেবক, কারাগার ইত্যাদির কারক গ্রহ মনে করা হয়। শক্তিশালী শনি জাতককে কর্মঠ ও ন্যায় প্রিয় করে তোলেন। শনির প্রভাবে জাতক কর্মক্ষেত্রে সাফল্য লাভ করেন। ব্যক্তি ধৈর্যশীল হয় ও তাঁদের জীবনে স্থায়িত্ব আসে। শনির প্রভাবে ব্যক্তির আয়ু বৃদ্ধি ও রোগ মুক্তি ঘটে। শনির গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে চারটি রাশির জাতকরা এর ফলে বিশেষ লাভ অর্জন করবেন। 

মেষ- এ সময় একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করবেন। পাশাপাশি আয় বৃদ্ধি হবে। ব্যবসায় ভালো লাভ হবে। মদ, তেল, পেট্রোল, যানবাহন ও লোহার ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় বিশেষভাবে ভালো। নতুন চুক্তি করতে পারেন। আর্থিক দিক দিয়ে গোচর শুভ। মেষ জাতকদের উপর কুবেরের আশীর্বাদ থাকবে।

বৃষ- কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। অন্যদিকে, চাকরিজীবীদের পদোন্নতি সম্ভব। পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। লাভ অর্জনের একাধিক সুযোগ পাবেন। 

মিথুন- ভাগ্যের সঙ্গ পাবেন মিথুন রাশির জাতকরা। যে কাজ হাতে নেবেন, তাতেই সাফল্য অর্জন করবেন। আটকে থাকা সমস্ত কাজ পূর্ণ হবে। আইন-আদালতের মামলায় জড়িয়ে থাকলে এ সময় সাফল্য লাভ করতে পারেন। বাহন সুখের প্রাপ্তি ঘটতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সময় অনুকূল। এই সময়কালে সমস্ত কাজ পূর্ণ হতে শুরু করবে। 

ধনু- আর্থিক পরিস্থিতিতে অভাবনীয় উন্নতি দেখা দেবে। সঞ্চয় করতে সফল হবেন। সম্পত্তিতে লগ্নির জন্য সময় অনুকূল। বেতন বৃদ্ধি সম্ভব। নতুন ব্যবসা শুরু করতে চাইলে তার উদ্দেশ্যে লগ্নি করতে পারেন। জমি বা বাড়ি কিনতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

কলকাতা চলচ্চিত্র উৎসবে নতুন ভূমিকায় প্রসেনজিৎ, রাজের ফেলে যাওয়া আসনে কে? জিতু তো অতীত, কার মঙ্গলকামনায় শ্রাবণ মাসে দার্জিলিঙের মহাকাল মন্দিরে নবনীতা? চার তৃণমূল কংগ্রেস সাংসদের ঝাঁঝালো বক্তব্যে সরগরম সংসদ, কী দাবি তুললেন তাঁরা?‌ আসবে টাকা, বাড়বে সঞ্চয়, হবে দেশ-বিদেশে ভ্রমণ! চতুর্গ্রহী যোগে লাভবান কারা? 2030 Women’s T20 World Cup-এ এক লাফে দল সংখ্যা বেড়ে হচ্ছে ১৬টি ডিভোর্সের আগেই দেবলীনা ‘এক্স’, তথাগতর 'আধপোড়া কৃমি’ বিবৃতি নিয়ে জবাব স্ত্রীর ‘আমি একা, কারোর সঙ্গে প্রেম করছি না’, সুস্মিতার এমন দাবির পরই মুখ খুললেন রোমান আরবের মাটিতে কোটা বিরোধী প্রতিবাদ, বেশ কয়েকজন বাংলাদেশের নাগরিকের জেল আইএনএস ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ড! ভয়াবহ ক্ষতিগ্রস্ত একাংশ, নিখোঁজ নাবিক আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.