বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১ মাস পর রাশি পালটাবে কর্মফলদাতা, কেরিয়ারে উন্নতি করবেন এই ৩ রাশির জাতকরা

১ মাস পর রাশি পালটাবে কর্মফলদাতা, কেরিয়ারে উন্নতি করবেন এই ৩ রাশির জাতকরা

শনির গোচরের ফলে মেষ লগ্ন ও মেষ রাশির জাতকদের ধন লাভ হবে।

৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শনি। বৈদিক জ্যোতিষে শনি বিচারপতি পদ লাভ করেছেন। ব্যক্তির ভালো মন্দ কর্মের বিচার করে ফল প্রদান করেন তিনি।

জ্যোতিষ অনুযায়ী প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় রাশি পরিবর্তন করে থাকে। মানব জীবনকে এই গ্রহ গোচর নানা ভাবে প্রভাবিত করে। উল্লেখ্য, কলিযুগের দণ্ডাধিকারী শনি ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষ অনুযায়ী শনি সবচেয়ে ধীরগতিতে চলেন এবং এক রাশি থেকে অপর রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় নেন। ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শনি। বৈদিক জ্যোতিষে শনি বিচারপতি পদ লাভ করেছেন। ব্যক্তির ভালো মন্দ কর্মের বিচার করে ফল প্রদান করেন তিনি। তাই শনির গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে। ৩টি রাশির জাতকদের জন্য শনির গোচর শুভ ফলদায়ী। এ সময় তাঁদের কেরিয়ারে উন্নতি হওয়ার পাশাপাশি প্রচুর ধন লাভ হবে।

মেষ- শনির গোচরের ফলে মেষ লগ্ন ও মেষ রাশির জাতকদের ধন লাভ হবে। ব্যবসায় ভালো লাভ হবে। একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করতে পারবেন। ব্যবসায় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। এ সময় কেরিয়ারে উন্নতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যাত্রার ফলে অর্থ উপার্জনে সফল হবেন। লগ্নির জন্য সময় ভালো। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

বৃষ- শনির গোচরের ফলে লাভ হবে। ব্যবসায় অর্থ সাভ হতে পারে। কেরিয়ারে সাফল্য লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে মান-সম্মান বাড়বে। শুক্র এই রাশির অধিপতি। জ্যোতিষ অনুযায়ী শনি ও শুক্রের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ কারণে শনির গোচর আপনার জন্য শুভ।

ধনু- শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতি থেকে মুক্ত হবেন। পাশাপাশি উন্নতির নতুন সুযোগও পাবেন। এ সময় পরাক্রম বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে মান-সম্মান লাভ করবেন। এ সময় কোনও পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। লোহা, তেল, মদের ব্যবসা করে থাকলে বিশেষ লাভ হবে। আপনার আটকে থাকা কাজও এ সময় পূর্ণ হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল নবনির্বাচিত বিধায়কদের শপথের প্রাক্কালে প্রশ্নবাণ রাজভবনের, পত্রাঘাত স্পিকারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.