বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৯ এপ্রিল থেকে আগামী আড়াই বছর সমস্যা বাড়বে এই রাশির জাতকদের জীবনে

২৯ এপ্রিল থেকে আগামী আড়াই বছর সমস্যা বাড়বে এই রাশির জাতকদের জীবনে

জ্যোতিষ অনুযায়ী শনির কুম্ভে গমনের সঙ্গে সঙ্গে আগামী আড়াই বছরের জন্য কর্কট রাশির জাতকরা সমস্যায় পড়বে।

২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই শনির গোচর হবে।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী শনি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীরগতিতে বিচরণ করে। একটি রাশি থেকে বেরিয়ে অপর রাশিতে প্রবেশ করতে শনির আড়াই বছর সময় লাগে। বর্তমানে কর্মফলদাতা শনি মকর রাশিতে বিচরণ করছে। ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই শনির গোচর হবে। শনির গোচর ফলে কয়েকটি রাশির জাতকরা সবচেয়ে বেশি প্রভাবিত হবে। কোন কোন রাশি জেনে নিন—

কর্কট- জ্যোতিষ অনুযায়ী শনির কুম্ভে গমনের সঙ্গে সঙ্গে আগামী আড়াই বছরের জন্য কর্কট রাশির জাতকরা সমস্যায় পড়বে। কারণ এ সময় শনির আড়াইয়ের প্রকোপ দেখা দেবে কর্কট জাতকদের মধ্যে। আড়াইয়ের প্রভাবে আসার পর কর্কট রাশির জাতকদের সমস্ত কাজ সাবধানে করতে হবে। কারণ এ সময় লোকসানের অধিক সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক- শনির রাশি পরিবর্তনের পর বৃশ্চিক জাতকদের ওপরও আড়াইয়ের প্রকোপ পড়বে। এ সময় কাজ ধীর গতিতে সম্পন্ন হবে। জ্যোতিষ মতে শনির আড়াইয়ের কারণে যে কোনও কাজে সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হয়।

মকর- এই রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। পাশাপাশি ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ শনির কুম্ভে প্রবেশের সঙ্গে সঙ্গেই মকর রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতি শুরু হবে। এ সময় নানান স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। মন অশান্ত হবে ও ব্যাকুল থাকবেন। অধিক চিন্তাভাবনা না-করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ- এই রাশিতেই শনির গোচর হবে। এর ফলে কুম্ভ জাতকদের জন্য অত্যন্ত সমস্যা সঙ্কুল সময় শুরু হবে। এই জাতকদের ওপর শনির সাড়েসাতির দ্বিতীয় চরণ শুরু হবে। কর্কট জাতকদের জীবনে শারীরিক, মানসিক ও আর্থিক সমস্যা দেখা দিতে পারে। তাই সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

মীন- ২৯ এপ্রিল থেকে মীন রাশির জাতকদের জীবনে শনির সাড়েসাতির প্রথম চরণের সূচনা হবে। এ সময় মীন জাতকদের শারীরিক ও আর্থিক সমস্যা দেখা দেবে। তবে যে জাতকদের কোষ্ঠিতে শনি শক্তিশালী, তাঁরা লাভ অর্জন করবেন। আবার কোষ্ঠিতে উপস্থিত দুর্বল শনির প্রভাব থেকে রক্ষা পেতে উপায় করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভাগ্যলিপি খবর

Latest News

এবার উল্টো রথযাত্রায় বিরল সংযোগ, ৪ রাশির খুলবে কপাল, বাড়বে আয়, হবে আর্থিক লাভ ‘১৫ বছর আলাদা থাকি, বিয়েটাই মরে গেছে…’ ডিভোর্সের মামলায় ওমর আবদুল্লা ‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য চাইলেই কি ফেরা যায়? ওয়ার্নারের মিনি বিশ্বকাপ খেলার সম্ভাবনা নিয়ে কাটল ধোঁয়াশা দ্বিতীয়বার বিয়ে করার কথা ভাবছেন শ্রীলেখা? জানালেন, 'যাকে দেখে মনে হবে...' কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.