বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shani Gochar 200 Special Yog: বন্ধুদের থেকে ঠকতে পারেন, স্বাস্থ্য রাখবে চিন্তায়! শনির গোচরে বিশেষ যোগে সাবধান হোন
 সাবধানে চলাফেরা এই সময় প্রয়োজন। (ছবিটি প্রতীকী)
 সাবধানে চলাফেরা এই সময় প্রয়োজন। (ছবিটি প্রতীকী)

Shani Gochar 200 Special Yog: বন্ধুদের থেকে ঠকতে পারেন, স্বাস্থ্য রাখবে চিন্তায়! শনির গোচরে বিশেষ যোগে সাবধান হোন

  • জ্যোতিষশাস্ত্রের দাবি, এই সময়ে রয়েছে পঞ্চ মহাপুরুষ যোগ। যার ফলে দুই রাশির জাতক জাতিকাদের জীবনে অত্যন্ত কুপ্রভাব পড়তে চলেছে। কোন দুই রাশির জাতক জাতিকার জীবনে এমন প্রভাব পড়বে দেখে নেওয়া যাক।

কথায় বলে, ব্যক্তি যেমন কাজ করবেন, তেমনই তার ফল পাবেন। তবে সব সময় কাজ অনুযায়ী ব্যক্তি পান না ফলাফল। সেই নিরিখে জ্যোতিষশাস্ত্র বলছে, বিভিন্ন গ্রহের বিভিন্ন ধরনের প্রভাব রাশিতে পড়লে তার ফলাফলেই মানুষের জীবনে বিভিন্ন ঘটনা ঘটে যায়। সদ্য ১৮ এপ্রিল কুম্ভে প্রবেশ করেছে শনিদেব। এরপর ৩০ মাস মার্গী ও বক্রি গতিতে শনি এগিয়ে চলবে বলে জ্যোতিষশাস্ত্রবিদদের দাবি। জ্যোতিষশাস্ত্রের দাবি, এই সময়ে রয়েছে পঞ্চ মহাপুরুষ যোগ। যার ফলে দুই রাশির জাতক জাতিকাদের জীবনে অত্যন্ত কুপ্রভাব পড়তে চলেছে। কোন দুই রাশির জাতক জাতিকার জীবনে এমন প্রভাব পড়বে দেখে নেওয়া যাক।

কুম্ভ:-

পাল্টাবে বিচারধারা। মনোবল পাবে বৃদ্ধি। জীবনে আসবে সাহস। স্বাস্থ্যখাতে হতে পারে খরচ। তবে পুরনো সমস্যা আবারও ফিরে আসতে পারে। বন্ধু বা সহযোগী দ্বারা এই সময় প্রতারিত হতে পারেন। এছাড়ও বন্ধুদের থেকে কষ্ট পেতে পারেন। সামাজিক দিক থেকে সম্মান পেতেই পারেন। দাম্পত্য সুখ থেকে প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। অংশিদারি ব্যবসায় বাধা আসতে পারে। দৈনিক আয়ে বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে মনের মতো পরিবোশ থাকবে। কাজে পাবেন উৎসাহ। সহযোগিতা পাবেন। শ্রম বাড়বে। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধির লক্ষণ দৃশ্যমান হবে। এই সময় পুজো করুন বজরংবলীর। ২০২৩ পর্যন্ত টাকাকড়ি নিয়ে ভাবতে হবে না, রয়েছে বিদেশে যাত্রার যোগ! লাভবান কারা?

মীন:-

ব্যবসায় দূরবর্তী স্থানে যেতে পারেন। বড়সড় কোনও ট্রিপ হতে পারে। ব্যবসায় খরচ বাড়বে। পারিবারিক কাজে বিভ্রান্তির সৃষ্টি হবে। দাঁত ও গলায় সমস্যা হতে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আচমকা খরচ বেড়ে যেতে পারে। রাজনীতির সঙ্গে বা জনসংযোগের সঙ্গে জড়িতরা নিজের খেয়াল রাখুন। শত্রুর ওপর জয়ী হবেন। পুরনো কোনও চিকিৎসা আপনার ক্ষেক্রে সফল হবে। পুরনো ঝামেলা মিটে যাবে। পরীক্ষার্থীদের পক্ষে ভাল সময়। পেট আর পায়ের সমস্যা তৈরি হবে। বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কোনও কাজ সম্পন্ন হতে সময় লাগবে। খরচা বাড়ায় মানসিক চিন্তা হবে। কাজে আসবে বাধা।

 

বন্ধ করুন