বাংলা নিউজ > ভাগ্যলিপি > Surya Grahan 2022: ৩০ এপ্রিল সূর্যগ্রহণের আগের দিন ৬ রাশিতে সুখ-সমৃদ্ধি বর্ষণ হবে শনির গোচরে! জ্যোতিষমত একনজরে
প্রতীকী ছবি। ছবি সৌজন্য- Pixabay

Surya Grahan 2022: ৩০ এপ্রিল সূর্যগ্রহণের আগের দিন ৬ রাশিতে সুখ-সমৃদ্ধি বর্ষণ হবে শনির গোচরে! জ্যোতিষমত একনজরে

  • শনির সাড়ে সাতির শেষ পর্যায় চলছে ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে। লেনদেনের কাজে যাঁরা জড়িত তাঁদের ক্ষেত্রে সময় খুবই ভাল। গর্ভধারণ করার যাঁদের পরিকল্পনা রয়েছে, তাঁদের জন্য এই সময় খুবই ভা

আর হাতে গোনা কয়েকদিন বাদেই রয়েছে নববর্ষ। বৈশাখ মাসের এমন দিনে, বাঙালি পালন করে নববর্ষ। বসন্তের দিন শেষ করে আসে বৈশাখ। প্রতিবছর এপ্রিল মাসের মাঝামাঝি আসে এই সময়। এই বছর এপ্রিলে রয়েছে একাধিক গ্রহ নক্ষত্রের স্থান পরিবর্তনও। বলছে জ্যোতিষ মত। ৩০ এপ্রিল রয়েছে সূর্যগ্রহণ। আর তার আগের দিন ২৯ এপ্রিল রয়েছে শনির গোচর। সেই দিন সেদিন মকর থেকে বেরিয়ে কুম্ভে প্রবেশ করবেন শনি। এর প্রভাব ১২ টি রাশিতেই পড়বে। তবে সবচেয়ে বেশি পড়তে চলেছে এই ৬ রাশিতে, বলছে জ্যোতিষশাস্ত্র।

মেষ

শনির গতিবিধিতে আপনার ভাগ্যোদয় হবে। এই সময় আপনার সমস্ত পরিশ্রম সফল হবে। বেতনে হবে বৃদ্ধি, পাবেন কাজে উৎসাহ। চাকরির সন্ধান যাঁরা করছেন,তাঁরা খুব শিগগিরিই সুখবর পেতে চলেছেন। নিজের ব্যবসা শুরু করতে পারেন এই সময়। সরকারি কর্মীদের জন্য সুখবর, উচ্চ পদাধীকারীদের জন্য আসবে সম্মান।

বৃষ

ভাগ্যভাব থেকে কর্মভাবে গোচর করতে চলেছে শনি। শনির গোচরে জীবনে আসবে নতুন সুযোগ। স্বপ্নের চাকরি পেতে চলেছেন আপনারা। পেশাগত জীবনে অনেকের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। বহুদিনের আটকে থাকা কাজ পূরণ হবে। অতীতের বহু জটিলতার সমাধান হবে।

মিথুন

শনি আপনার জীবনে গুরুত্বপূর্ণ সময় আনবে। বহুদিন ধরে প্রতীক্ষিত কাজে আপনার সহায়তা করবে শনি। এই সময় আপনি শান্ত ও ধৈর্যশীল হবেন। কাজের সূত্রে বিদেশ যেতে হতে পারে। কাজের জায়গায় আরও পরিশ্রম বাড়বে আপনার।

তুলা

শনির ঢাইয়া আপনাকে বিব্রত করেছে গত ২ বছর ধরে। তবে এবার শাপ মোচনের পালা। তুলা রাশির পড়ুয়াদের জন্য সময়টি ভাল। যে প্রতিষ্ঠানে পড়ার ইচ্ছা রয়েছে, সেখানে পড়ার সুযোগ পাবেন। পরিশ্রমের ফল পাবেন। বহু শখ পূরণ হবে।

ধনু

আপনার ইচ্ছে অনুযায়ী ধার্মিক কাজে অংশ নেবেন আপনি। শনির সাড়ে সাতির শেষ পর্যায় চলছে আপনার জীবনে। লেনদেনের কাজে যাঁরা জড়িত তাঁদের ক্ষেত্রে সময় খুবই ভাল। গর্ভধারণ করার যাঁদের পরিকল্পনা রয়েছে, তাঁদের জন্য এই সময় খুবই ভাল।

কুম্ভ

সাড়ে সাতি চলছে কুম্ভ রাশিরও। তবে শনির সাড়ে সাতি এই সময় দ্বিতীয় অবস্থায় তলে যাবে। শনি আপনার প্রথম ভাবে গোচর করবে আর প্রভাব বিস্তার করবে। আপনার দাম্পত্য জীবনে আসবে নতুন সুযোগ। কাজের জায়গায় আসবে নতুন সুযোগ। অফিসে নতুন প্রজেক্ট পেতে পারেন আপনি।

বন্ধ করুন