বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির গোচরের ফলে আগামী ৫ বছর লাভে থাকবেন ৫ রাশির জাতকরা, জানুন বিস্তারে
শনির রাশি পরিবর্তনের ফলে ৫ রাশির জাতকরা ৫ বছর পর্যন্ত শুভ ফল লাভ করবেন।
শনির রাশি পরিবর্তনের ফলে ৫ রাশির জাতকরা ৫ বছর পর্যন্ত শুভ ফল লাভ করবেন।

শনির গোচরের ফলে আগামী ৫ বছর লাভে থাকবেন ৫ রাশির জাতকরা, জানুন বিস্তারে

  • ২০২০-র পর ২০২২ সালে মকর থেকে স্বরাশি কুম্ভে প্রবেশ করবে। ২৯ এপ্রিল ২০২২ সালে শনির রাশি পরিবর্তন হবে।

২০২০-তে ৩০ বছর পর মকর রাশিতে গোচর করেছিলেন কর্মফলদাতা শনি। জ্যোতিষ অনুযায়ী কুম্ভ ও মকর রাশির অধিপতি শনি। ২০২০-র পর ২০২২ সালে মকর থেকে স্বরাশি কুম্ভে প্রবেশ করবে। ২৯ এপ্রিল ২০২২ সালে শনির রাশি পরিবর্তন হবে। শনির রাশি পরিবর্তনের ফলে ৫ রাশির জাতকরা ৫ বছর পর্যন্ত শুভ ফল লাভ করবেন। ২০২৫ পর্যন্ত কোন কোন রাশির লাভ হবে, তা জানুন এখানে—

মেষ- শনির রাশি পরিবর্তনের ফলে ২০২৫ পর্যন্ত মেষ রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। এই রাশির দশম ও একাদশ স্থানের অধিপতি শনি। ২০২২ সালে শনি কুম্ভ রাশিতে গোচর করলে মেষ রাশির জাতকরা আয়ের নতুন উৎস পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে ও সমসত মনস্কামনা পূর্ণ হবে।

বৃষ- শনি এই রাশির নবম ও দশম স্থানের অধিপতি। ২০২৫ পর্যন্ত এই রাশিকে শুভ ফল প্রদান করবে শনি। এ সময় মান-সম্মান বৃদ্ধি পাবে। উচ্চ পদও লাভ করতে পারেন। চাকরি ক্ষেত্রে উন্নতি হবে এবং বেকার জাতকরা চাকরি পেতে পারেন।

তুলা- তুলা রাশির চতুর্থ ও পঞ্চম স্থানের অধিপতি শনি। শনি কুম্ভ রাশিতে গোচর করলে জাতক পঞ্চম স্থানের ফল লাভ করবে। এর ফলে প্রেম সম্পর্কে মাধুর্য আসবে এবং সন্তান সুখ লাভ হবে। ছাত্ররাও সুসংবাদ পাবেন।

মকর- কুম্ভে শনির গোচরের ফলে আগামী ৫ বছর মকর রাশির জাতকরা ধন লাভ করতে পারে। এ সময় এই রাশির জাতকদের মান-সম্মান বৃদ্ধি পাবে। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। বাড়িতে নতুন কোনও ব্যক্তির আগমন ঘটতে পারে। পৈতৃক সম্পত্তি লাভও সম্ভব।

কর্কট- এই রাশিতে শনি অষ্টম স্থানের অধিপতি। শনির কুম্ভে গোচরের ফলে লটারি বা বেটিংয়ে লাভ হতে পারে। এমনকি শ্বশুরবাড়ির তরফেও লাভ হতে পারে।

বন্ধ করুন