বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই রাশির জাতকদের উপর শীঘ্র শুরু হবে শনির সাড়েসাতি, জানুন কাদের সতর্ক থাকতে হবে
শনি ২৪ জানুয়ারি ২০২০ সাল থেকে মকর রাশিতে গোচর করছে।

এই রাশির জাতকদের উপর শীঘ্র শুরু হবে শনির সাড়েসাতি, জানুন কাদের সতর্ক থাকতে হবে

২০২২ সালে শনিও তার রাশি পরিবর্তন করবে।

জ্যোতিষে কোনও গ্রহ রাশি পরিবর্তন করলে সমস্ত ১২টি রাশির ওপর তার প্রভাব পড়ে। ২০২২ সালে শনিও তার রাশি পরিবর্তন করবে। ন্যায় ও কর্মের দেবতা শনির রাশি পরিবর্তনের ফলে কিছু কিছু রাশির ওপর শনির সাড়েসাতি ও কিছু রাশির উপর শনির আড়াই শুরু হয়ে যাবে। কোন কোন রাশির উপর শনির সাড়েসাতি শুরু হবে, তা জেনে নিন—

শনি ২০২০ সালের ২৪ জানুয়ারি থেকে মকর রাশিতে গোচর করছে। এর ফলে মিথুন ও তুলা রাশির ওপর শনির আড়াই এবং ধনু, মকর ও কুম্ভ রাশির উপর শনির সাড়েসাতি চলছে। ধনু রাশির উপর শনির সাড়েসাতির শেষ পর্যায় চলছে। শনির রাশি পরিবর্তনের ফলে ধনু রাশির জাতকরা সাড়েসাতি থেকে মুক্তি পাবে।

মীন রাশির জাতকদের ওপর শুরু হবে শনির সাড়েসাতি

শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে মীন রাশির জাতকদের উপর শনির সাড়েসাতি শুরু হবে। এরপর মীন, মকর ও কুম্ভ রাশির উপর শনির সাড়েসাতির প্রভাব থাকবে। শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গেই মিথুন ও তুলা রাশির জাতকরা শনির আড়াইয়ের প্রভাব থেকে মুক্তি পাবেন। এরপর কর্কট ও বৃশ্চিক রাশির জাতকরা শনির আড়াইয়ের প্রভাবে পড়বে। এর ফলে মীন, মকর, কুম্ভ, কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের শনির গোচরের সময় সাবধানে থাকতে হবে।

ধর্মীয় ধারণা অনুযায়ী শনি সূর্য ও ছায়ার পুত্র। পিতা সূর্যের সঙ্গে শনির ভালো সম্পর্ক নেই। এ কারণে সূর্য ও শনির যুতি শুভ মনে করা হয় না। শনিকে প্রসন্ন করার জন্য হনুমান চালিসা পাঠ করা উচিত। অশ্বত্থ গাছে প্রদীপ প্রজ্জ্বলিত করলে শনিকে প্রসন্ন করা যায়। 

বন্ধ করুন