বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus transit: ২২ জানুয়ারি শুক্রের কুম্ভে গমন! লক্ষীর কৃপা বৃষ্টি হবে এই রাশিগুলির উপর

Venus transit: ২২ জানুয়ারি শুক্রের কুম্ভে গমন! লক্ষীর কৃপা বৃষ্টি হবে এই রাশিগুলির উপর

শুক্র গ্রহ ২২ জানুয়ারি তার বন্ধু গ্রহ শনির রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছেন।  

Venus transit: ২২ জানুয়ারি কুম্ভে হবে শুক্র শনির সংমিশ্রণ। তার কী প্রভাব পড়বে রাশিচক্রের উপর, জেনে নিন এখান থ্বেকে।

শুক্র গ্রহ ২২ জানুয়ারি তার বন্ধু গ্রহ শনির রাশি কুম্ভে প্রবেশ করতে চলেছেন। শুক্রের এই ট্রানজিট এই রাশি গুলির ভাগ্যকে করবে উজ্জ্বল।

শুক্রের রাশি পরিবর্তন এবং শুক্রের গতিবিধির পরিবর্তন উভয়ই অত্যন্ত গুরুত্বপূর্ণ জ্যোতিষশাস্ত্রে।জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সম্পদ, ঐশ্বর্য এবং বৈষয়িক আরামের কারক গ্রহ বলে মনে করা হয়।

আজ শনি কুম্ভে প্রবেশ করছেন। শুক্র ২২ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে,  যেখানে শনি ইতিমধ্যেই উপস্থিত থাকবেন। এমন পরিস্থিতিতে শুক্র এবং শনির সংমিশ্রণ এই রাশিগুলির উপর ইতিবাচক প্রভাব ফেলবে।

মেষ রাশি: আপনার রাশি স্বামী মঙ্গল। কুম্ভ রাশিতে শুক্রের গমনকালে আপনার আয় প্রভূত বৃদ্ধি পাবে। মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক সমস্যার সমাধান হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে।

কন্যা রাশি: আপনার রাশি স্বামী বুধ। শুক্র গ্রহ আপনাকে আপনার শত্রুদের উপর বিজয় প্রাপ্ত হতে সাহায্য করবে এবং আপনার প্রতিপক্ষ পরাজিত হবে। দীর্ঘদিন ধরে অসুস্থ স্বাস্থ্য এই সময় ঠিক হয়ে যাবে। আপনি ব্যবসায় একটি বড় চুক্তি পেতে পারেন, যা আপনাকে অনেক উপকৃত করবে। দীর্ঘদিন আটকে থাকা সব কাজ শেষ হতে পারে। আদালতের মামলায় সাফল্য আসবে

মকর রাশি: আপনার রাশি স্বামী শনি। শুক্র গ্রহের কুম্ভ রাশিতে থাক কালীন সময়ে আপনি সর্বাধিক লাভ করবেন এবং সঞ্চয়ও করবেন। ধার দেওয়া টাকা ফেরত আসতে পারে। মানসিক চাপ দূর হবে, স্বাস্থ্যের উন্নতি হবে।

কুম্ভ রাশি: আপনার রাশির স্বামীও শনি। শুক্রের গোচরে আপনি চারদিক থেকে সুখ পাবেন। দাম্পত্য জীবনের সকল বাধা দূর হবে। সন্তানের জন্ম হতে পারে। অংশীদারি ব্যবসা লাভজনক হবে। সমাজে সম্মান বাড়বে। নারীরা নতুন প্রেমিক পেতে পারেন শুক্রের এই গোচর কালে।

 

বন্ধ করুন