বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sawan Somvar 2022: শ্রাবণ মাসে এই ৫টি রাশি সূর্যদেবের আশীর্বাদ পাবে, অর্থকষ্ট এবার কেটে যেতে পারে

Sawan Somvar 2022: শ্রাবণ মাসে এই ৫টি রাশি সূর্যদেবের আশীর্বাদ পাবে, অর্থকষ্ট এবার কেটে যেতে পারে

শ্রাবণ মাসে সূর্যদেবের আশীর্বাদ পাবেন কোন কোন রাশির জাতক?

Sravan Surya Dev Blessings: হিন্দু ধর্মে শ্রাবণ মাসের গুরুত্ব অনেক। শ্রাবণ মাস ভগবান শঙ্করকে উৎসর্গ করা হয়। শ্রাবণ মাসে ভগবান শঙ্করের পুজো করা হয় নিয়ম-শৃঙ্খলা মেনে। নিয়ম মতো পুজো করলে এ মাসে সূর্যদেবের আশীর্বাদও পাওয়া যাবে। 

 শ্রাবণ মাসে সূর্য কর্কট রাশিতে বিরাজ করেন। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, শ্রাবণ মাসে, কিছু রাশি সূর্য দেবতার আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর শ্রাবণ মাসে সূর্য দেবতা দয়া করবেন। 

বৃষ রাশি: ক্ষেত্রবিশেষে সাফল্য পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এই সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনার কাজ প্রশংসিত হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি: লেনদেনের জন্য ভালো সময়। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। অর্থ এবং লাভ দুইই থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতকদের জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়।

কন্যা রাশি: অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসার জন্য সময় কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান।

তুলা রাশি: এই ট্রানজিট আপনার জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। যাঁরা সরকারি চাকরি খুঁজছেন তাঁদের জন্যও সময়টি শুভ। এই সময়ে, পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

মীন রাশি: এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান। কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই কাজে সফলতা পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। পারিবারিক জীবন সুখের হবে।

(এই নিবন্ধে দেওয়া তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। সেগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

ভাগ্যলিপি খবর

Latest News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি? রিপোর্ট: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া ‘‌নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে না’‌, ভেটাগুড়ির হামলায় সুর চড়ালেন উদয়ন স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.