বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sawan Somwar 2022: শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার এই ৪টি রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসবে
শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার এই ৪টি রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসবে।ছবিটি প্রতীকী, সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

Sawan Somwar 2022: শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার এই ৪টি রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসবে

  • মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার শুভ হতে পারে। এই সময়ে আপনার কাজের প্রশংসা হতে পারে। পুরষ্কার পেতে পারেন তার জন্য। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

সাওয়ান দ্বিতীয় সোমওয়ার ২০২২: ভগবান শিবকে উৎসর্গ করা সাওয়ান মাসের সোমবারের বিশেষ তাৎপর্য রয়েছে। এটা বিশ্বাস করা হয় যে শবন সোমবারের উপবাস জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে। এর সাথে শিব ও মাতা পার্বতীর আশীর্বাদ পাওয়া যায়। সাওয়ান মাসের দ্বিতীয় সোমবার 25শে জুলাই 2022 এ পড়ছে। বিশেষ বিষয় হল শবন মাসের দ্বিতীয় সোমবারে অনেক বিশেষ কাকতালীয় ঘটনা ঘটছে। যার কারণে দিনটির গুরুত্ব বাড়ছে।

শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার-

শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার ২৫ জুলাই ২০২২। এই দিনে প্রদোষ উপবাসের শুভ ঘটনাও ঘটছে। শাস্ত্র অনুসারে, প্রদোষ ব্রতকেও ভগবান শঙ্করকে উৎসর্গ করা হয়। সেই সঙ্গে সর্বার্থ সিদ্ধি ও অমৃত সিদ্ধি নিয়ে এদিন ধ্রুব যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষীদের মতে, সর্বার্থ ও অমৃত সিদ্ধি যোগে করা কাজ শীঘ্রই ফল দেয়। এই যোগে পূজা করলে ভগবান শিব ও মা পার্বতীর আশীর্বাদ পাওয়া যাবে।

কৃপা থাকবে এই রাশিগুলির উপর-

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার শুভ হতে পারে। এই সময়ে আপনার কাজের প্রশংসা হতে পারে। পুরষ্কার পেতে পারেন তার জন্য। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

মিথুন- মিথুন রাশির জাতকরা শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার শুভ সংবাদ পেতে পারেন। এই সময়ে, আপনার উপর একটি দায়িত্বশীল কাজ অর্পিত হতে পারে। মান-সম্মান বৃদ্ধি পাবে। অর্থলাভের যোগ তৈরি হচ্ছে।

বৃশ্চিক রাশি- শাওয়ান মাসের দ্বিতীয় সোমবার বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হতে পারে। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে আপনার পদোন্নতির সম্ভাবনা থাকবে।

মীন- মীন রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার জীবনে সুখ বয়ে আনতে পারে। এই সময়ে সন্তানের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহন বা ভবন ইত্যাদি ক্রয়ের যোগ তৈরি হচ্ছে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

বন্ধ করুন