বাংলা নিউজ > ভাগ্যলিপি > Scorpio Horoscope 29 May Today: বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

Scorpio Horoscope 29 May Today: বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

বৃশ্চিক রাশির আজকের রাশিফল

আজকের দিনটি বৃশ্চিক রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

অতীতকে কবর দিন এবং প্রেমের সম্পর্ককে সহজ এবং সুখী রাখার জন্য আজ এটি খনন করবেন না। আপনার কাজের ক্ষেত্রে একটি দুর্দান্ত দিন কাটান। আজ গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত এড়িয়ে চলুন এবং স্বাস্থ্য ভাল থাকবে।

বৃশ্চিক রাশির আজকের রাশিফল

আজ আবেগপ্রবণ হোন এবং আপনার অনুভূতি প্রেমিককে গলিয়ে দেবে। বিস্ময়ের বিরোধিতা করবেন না। একসাথে আরও বেশি সময় ব্যয় করার সময়, নিশ্চিত করুন যে আপনি অতীতে খনন করবেন না এবং অপ্রীতিকর আলোচনা এড়াবেন না। প্রেমিককে যেন কষ্ট না দেয় সেদিকে খেয়াল রাখুন। কিছু বৃশ্চিক রাশির জাতক একটি পুরানো প্রেমের সম্পর্ককে পুনরুজ্জীবিত করবে যা জীবনে সুখ আনতে পারে। তবে বিবাহিত স্থানীয়দের এটি থেকে দূরে থাকা উচিত কারণ পারিবারিক জীবন ভেঙে পড়বে। অবিবাহিত মহিলারা আজ একটি প্রস্তাব আশা করতে পারেন।

বৃশ্চিক রাশির আজকের রাশিফল

কর্মক্ষেত্রে সেরা পারফরম্যান্স দিন। কিছু আইটি পেশাদার এবং স্বাস্থ্যসেবা কর্মী কাজের উদ্দেশ্যে বিদেশে পাড়ি জমাবেন। যারা বিক্রয় করে তাদের কূটনৈতিকভাবে ভয়ানক ক্লায়েন্টদের পরিচালনা করতে হবে। অফিসের গসিপ থেকে দূরে থাকুন। নতুন কর্মীরা আজ দলের মধ্যে মানিয়ে নিতে সময় নেবেন। সিনিয়র কর্মীরা বিদেশী প্রকল্প সম্পর্কিত গুরুত্বপূর্ণ কাজগুলিও পরিচালনা করবেন। কিছু উদ্যোক্তা আজ কর্মকর্তাদের কাছ থেকে সমস্যার মুখোমুখি হতে পারেন। দিন শেষ হওয়ার আগেই সব মিটিয়ে ফেলুন।

বৃশ্চিক রাশির আজকের রাশিফল

দিনের প্রথম অংশটি অর্থের দিক থেকে উত্পাদনশীল নাও হতে পারে। তহবিল সংগ্রহে আপনার চ্যালেঞ্জ থাকবে যা ব্যবসায়কেও প্রভাবিত করতে পারে। কিছু বৃশ্চিক রাশির জাতকদের কোনও অভাবী আত্মীয় বা বন্ধুকে আর্থিকভাবে সহায়তা করতে হবে যিনি আইনি বিরোধের অংশ। আজ দাতব্য প্রতিষ্ঠানে অর্থ দান করা থেকে বিরত থাকুন। তবে, ব্যবসায়ীরা আজ ভাল রিটার্ন দেখতে পাবেন এবং উদ্যোক্তারাও প্রোমোটারদের মাধ্যমে তহবিল সংগ্রহে সফল হতে পারেন।

বৃশ্চিক রাশির আজকের রাশিফল

দিনের প্রথম অংশে আপনি কার্ডিয়াক সমস্যা বিকাশ করতে পারেন। এটি ৫০ বছরের বেশি বয়সী পুরুষ স্থানীয়দের মধ্যে সাধারণ হবে। লিভার সংক্রান্ত জটিলতাও হতে পারে। অপ্রাপ্তবয়স্ক বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা স্কুলে বা বাইরে খেলার সময় ছোটখাটো আঘাত পেতে পারেন। মহিলারা গাইনোকোলজিকাল সমস্যাও বিকাশ করতে পারে। চর্বি এবং তেল সমৃদ্ধ খাবার এড়িয়ে চলুন এবং এটি আরও শাকসবজি এবং ফল দিয়ে প্রতিস্থাপন করুন। অফিসের চাপ বাড়িতে নিয়ে কোনও পার্কে বা পরিবারের সাথে যেখানে আপনি চাঙ্গা থাকবেন সেখানে সন্ধ্যা কাটাবেন না।

 

ভাগ্যলিপি খবর

Latest News

ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর প্যারিস অলিম্পিক গেমসে খেলবেন না লিওনেল মেসি, খেলতে পারেন ২০২৬ ফুটবল বিশ্বকাপে বাড়িতে আমলকি গাছ থাকা কি শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুমত কী বলছে, দেখে নিন আগুন লাগল পকেটে, ১৪ মাসে সর্বোচ্চ স্তরে ভারতের পাইকারি মূল্যস্ফীতির হার কোপা আমেরিকাতে নামার আগে আমেরিকার বিরুদ্ধে আটকে গেল ব্রাজিল হিন্দুরা ঠিক করুক তারা উন্নয়ন চায় না ধর্ম চায়, ৩ পুরসভার টাকা আটকে বললেন উদয়ন

T20 WC 2024

১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.