বাংলা নিউজ > ভাগ্যলিপি > দীর্ঘদিন কুপ্রভাব চলবে এই ২ রাশির উপর, কবে মিলবে মুক্তি?
সাড়েসাতির মতো বিভিন্ন রাশির জাতকদের উপর বাজে প্রভাব ফেলে শনির ঢাইয়া।
সাড়েসাতির মতো বিভিন্ন রাশির জাতকদের উপর বাজে প্রভাব ফেলে শনির ঢাইয়া।

দীর্ঘদিন কুপ্রভাব চলবে এই ২ রাশির উপর, কবে মিলবে মুক্তি?

  • আপনিও কি সেই তালিকায় আছেন?

দীর্ঘদিন কুপ্রভাব চলবে এই ২ রাশির উপর, কবে মিলবে মুক্তি?

Shani Dhaiya on Gemini and libra, when will these zodiacs get respite? know prediction

সাড়েসাতির মতো বিভিন্ন রাশির জাতকদের উপর বাজে প্রভাব ফেলে শনির ঢাইয়া। শনির সাড়েসাতির স্থায়িত্ব হয় সাত বছরের।  ঢাইয়া প্রায় আড়াই বছর স্থায়ী হয়। 

বর্তমানে শনি নিজের রাশি মকরে অবস্থান করছেন। শনি রাশির দখলে আছে মিথুন এবং তুলা রাশি। জেনে নিন মিথুন এবং তুলা রাশির উপর শনি ঢাইয়ার প্রভাব এবং কখন ওই দুই রাশির জাতকরা সেই খারাপ সময় থেকে মুক্তি পাবেন-

মিথুন - গত বছরের ২৪ জানুয়ারি থেকে মিথুন রাশির জাতকদের উপর শনির ঢাইয়া চলছে। যা আগামী বছরের ২৯ এপ্রিল থেকে শুরু হবে। তবে বেশিদিন স্বস্তি মিলবে না। আবার মকর রাশির জাতকদের উপর শনির ঢাইয়া শুরু হবে আগামী বছরের ১২ জুলাই থেকে। ২০২৩ সালের ২৩ জানুয়ারি মুক্তি মিলবে। 

তুলা - তুলাকে শনির উচ্চ রাশি হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অন্যান্য রাশির তুলনায় তুলার উপর শনির ঢাইয়ার প্রভাব তুলনামূলকভাবে কম হয়। গত বছরের ২৪ জানুয়ারি থেকে তুলা রাশির জাতকদের উপর শনির ঢাইয়া চলছে। যা শেষ হবে ২০২৩ সালের ১ জানুয়ারি।

শনি ঢাইয়ার প্রভাব :

জ্যোতিষীদের দাবি, যে রাশির জাতকদের উপর শনি ঢাইয়ার প্রভাব থাকে, তাঁরা আর্থিক, শারীরিক ও মানসিক সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। এই সময় যে কোনও কাজের ক্ষেত্রে বাড়তি সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। ঢাইয়ার প্রভাব কম করতে শনি দেবের পুজো করতে হবে। 

শনি ঢাইয়া কী?

যখন শনি কোনও রাশির চতুর্থ বা অষ্টম গ্রহে থাকে, তখন সেই অবস্থাকে শনি ঢাইয়া বলা হয়।

বন্ধ করুন