বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturn Effects And Remedies: ধন-সম্পদ লাভ ও জীবনকে সুখী করতে এই উপায়গুলি শনিবারে করুন

Saturn Effects And Remedies: ধন-সম্পদ লাভ ও জীবনকে সুখী করতে এই উপায়গুলি শনিবারে করুন

ধন-সম্পদ লাভ ও জীবনকে সুখী করতে এই উপায়গুলি শনিবারে করুন

Saturn Effects And Remedies: শনিদের আমাদের কাজের ভিত্তিতে ফলাফল দান করেন। তাই শনির মহাদশা চলাকালীন আমরা জীবনের নানা দিকে চড়াই উতরাই লক্ষ্য করে থাকি

জ্যোতিষশাস্ত্রে কিছু উপায়ের কথা বলা রয়েছে, যেগুলোর মাধ্যমে আমরা শনিদেবকে তুষ্ট করতে পারি, আসুন জেনে নিই সেই উপায়গুলি কী ৷

হিন্দু ধর্মে শনিদেবকে কর্মফল দাতা বলে উল্লেখ করা রয়েছে। শনিদেবের বক্রবৃষ্টি জীবনকে নরক বানিয়ে দিতে পারে। তাই সব সময় নিজের কাজের দিকে খেয়াল রাখবেন। সৎকর্ম আপনাকে শনিদেবের বক্র বৃষ্টির হাত থেকে বাঁচাবে। কখনো অন্যের পরিশ্রম চুরি করবার চেষ্টা করবেন না। অন্যের পরিশ্রমের মূল্য দেবেন সব সময়।

বাজারে শনি যন্ত্র কিনতে পাওয়া যায়। আপনি বাড়িতে শনি যন্ত্র নিয়ে এসে প্রতিষ্ঠা করতে পারেন। প্রত্যেকদিন শনি যন্ত্রের সামনে সরিষার তেলের প্রদীপ জ্বালিয়ে পুজো করবেন। বিশ্বাস করা হয় যে শনি যন্ত্র  কে যদি শ্রদ্ধার সাথে পূজা করা হয়, তাহলে শনির খারাপ প্রভাব তার উপর কখনোই পড়ে না।

প্রত্যেক শনিবার কুকুরকে রুটি খাওয়ান। সেই সঙ্গে গরিব এবং অভাবী মানুষকে কালো জিনিস যেমন কালো কম্বল দান করুন।

শনিবার সূর্যাস্তের পর সন্ধ্যায় অশ্ব্থ্থ গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালান। এর মাধ্যমে শনিদেব ভক্তদের উপর আশীর্বাদ বর্ষণ করেন।

 বাড়িতে শমী গাছ এনে প্রতিষ্ঠা করুন। প্রতি শনিবার সন্ধ্যেবেলায় শমী গাছের তলায় সরষের তেলের প্রদীপ জ্বালান। মনে করা হয় এতে শনিদের তার ওপর খুবই প্রসন্ন হন।

প্রত্যেক শনিবার হনুমান মন্দিরে যান। হনুমানজিকে সিঁদুর অর্পণ করুন। হনুমানজির পুজো করুন। হনুমান চল্লিশা পাঠ করুন এবং হনুমানজির সামনে অবশ্যই প্রদীপ জ্বালিয়ে নিজের প্রার্থনা জানান তাকে। মনে করা হয় যে শনির মহাদশা চলাকালীন যে ব্যক্তি হনুমান জির পুজো করে তার উপর শনির বক্র দৃষ্টি কখনোই পড়ে না।

পরিবারের যদি কোন বয়স্ক ব্যক্তি থাকে, তাহলে অবশ্যই তার সেবা যত্ন করুন। তাদের সাথে কখনো খারাপ ব্যবহার করবেন না। বয়স্ক ব্যক্তির সেবা যত্নে শনিদেব খুব প্রসন্ন হন এবং তার উপর কৃপাবর্ষণ করেন।

 (  উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.