বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturn Remedies Vedic Astrology: সামনের মাসে মার্গী শনি এই রাশিগুলির জীবনে আনবে আলোড়ন

Saturn Remedies Vedic Astrology: সামনের মাসে মার্গী শনি এই রাশিগুলির জীবনে আনবে আলোড়ন

২৩ অক্টোবর ২০২২ তারিখে শনি মার্গী অবস্থায় আসবে 

Saturn Remedies Vedic Astrology: বক্রী শনি কবে মার্গী হচ্ছে? কারা শনির ধাইয়া ও সাড়েসাতীর প্রভাব থেকে মুক্ত হচ্ছে? ১২ টি রাশির চক্রের উপর শনির মার্গী হওয়া কি প্রভাব ফেলছে? চলুন জেনে নেওয়া যাক এখান থেকে।

শনির সাড়েসাতি ও ধইয়ার কারণে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে, প্রতিদিন রাজা দশরথের শনি স্তোত্র পাঠ করা উচিত।

শনিদেব বর্তমানে বক্রী অবস্থায় আছেন। ৫ জুন শনিদেব মকর রাশিতে বক্রী হয়েছিলেন। এখন ১৪১ দিন বক্রী থাকার পর, ২৩ অক্টোবর ২০২২ তারিখে শনি মার্গী অবস্থায় আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ বিপরীত অবস্থায় থাকে, তখন তার শুভ প্রভাব হ্রাস পায়। জেনে নিন কোন রাশির রাশির জাতক জাতিকারা দীর্ঘ সময় ধরে শনি বক্রী হওয়ার পর স্বস্তি পেতে চলেছেন।

বর্তমানে শনি মকর রাশিতে গমন করছে। যার কারণে মিথুন ও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শনির ধাইয়া চলছে। একই সঙ্গে কুম্ভ, ধনু ও মকর রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতির প্রভাব রয়েছে। শনি ২৩ অক্টোবর ট্রানজিট করবে এবং তারপর ১৭ জানুয়ারী ২০২৩ তারিখে তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

শনির দশা থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা-

কুম্ভ রাশিতে শনির প্রবেশে ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতির প্রভাব থেকে মুক্তি পাবেন। মিথুন ও তুলা রাশির জাতক জাতিকারা শনির ধইয়ার হাত থেকে মুক্তি পাবেন।

শনির মার্গী অবস্থা কিছু রাশির উপর ভালো প্রভাব ফেলবে। বৃষ, কন্যা ও ধনু রাশির জাতকদের জন্য মার্গী শনি শুভ হবে। এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। ভ্রমণের লক্ষণ দেখা যাচ্ছে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.