বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturn Effects And Remedies: সামনের মাসে মার্গী শনি এই রাশিগুলির জীবনে আনবে আলোড়ন
শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে, প্রতিদিন রাজা দশরথের শনি স্তোত্র পাঠ করা উচিত। 

Saturn Effects And Remedies: সামনের মাসে মার্গী শনি এই রাশিগুলির জীবনে আনবে আলোড়ন

  • Saturn Effects And Remedies: বক্রী শনি কবে মার্গী হচ্ছে? কারা শনির ধাইয়া ও সাড়েসাতীর প্রভাব থেকে মুক্ত হচ্ছে? ১২ টি রাশির চক্রের উপর শনির মার্গী হওয়া কি প্রভাব ফেলছে? চলুন জেনে নেওয়া যাক এখান থেকে।

শনির সাড়েসাতি ও ধইয়ার কারণে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে, প্রতিদিন রাজা দশরথের শনি স্তোত্র পাঠ করা উচিত।

শনিদেব বর্তমানে বক্রী অবস্থায় আছেন। ৫ জুন শনিদেব মকর রাশিতে বক্রী হয়েছিলেন। এখন ১৪১ দিন বক্রী থাকার পর, ২৩ অক্টোবর ২০২২ তারিখে শনি মার্গী অবস্থায় আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ বিপরীত অবস্থায় থাকে, তখন তার শুভ প্রভাব হ্রাস পায়। জেনে নিন কোন রাশির রাশির জাতক জাতিকারা দীর্ঘ সময় ধরে শনি বক্রী হওয়ার পর স্বস্তি পেতে চলেছেন।

বর্তমানে শনি মকর রাশিতে গমন করছে। যার কারণে মিথুন ও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শনির ধাইয়া চলছে। একই সঙ্গে কুম্ভ, ধনু ও মকর রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতির প্রভাব রয়েছে। শনি ২৩ অক্টোবর ট্রানজিট করবে এবং তারপর ১৭ জানুয়ারী ২০২৩ তারিখে তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

শনির দশা থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা

কুম্ভ রাশিতে শনির প্রবেশে ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতির প্রভাব থেকে মুক্তি পাবেন। মিথুন ও তুলা রাশির জাতক জাতিকারা শনির ধইয়ার হাত থেকে মুক্তি পাবেন।

শনির মার্গী অবস্থা কিছু রাশির উপর ভালো প্রভাব ফেলবে। বৃষ, কন্যা ও ধনু রাশির জাতকদের জন্য মার্গী শনি শুভ হবে। এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। ভ্রমণের লক্ষণ দেখা যাচ্ছে।

 

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন