বাংলা নিউজ > ভাগ্যলিপি > মার্গি শনি, সূর্যপুত্রের আড়াই, সাড়েসাতিতে ত্রস্ত ৩ রাশির জাতকদের শুভ সময় শুরু
শনির বক্রি দশা শেষ হওয়ার শুভ ফল সর্বপ্রথম লাভ করবেন মিথুন রাশির জাতকরা।
শনির বক্রি দশা শেষ হওয়ার শুভ ফল সর্বপ্রথম লাভ করবেন মিথুন রাশির জাতকরা।

মার্গি শনি, সূর্যপুত্রের আড়াই, সাড়েসাতিতে ত্রস্ত ৩ রাশির জাতকদের শুভ সময় শুরু

  • তবে শনি শুভ ফলাফলও প্রদান করে থাকেন। ১১ অক্টোবর শনির মার্গী হওয়ার পর ভাগ্যোদয় হবে এই তিন রাশির জাতকদের।

নিজের বক্রি দশা শেষ করে মার্গী অর্থাৎ সোজা পথে হাঁটা শুরু করবে কর্মফলদাতা শনি। শনিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ মনে করা হয়। শনির অশুভ প্রভাবে সকলে ভীত থাকে। শনি অশুভ হলে ব্যক্তি নানান সমস্যার মুখে পড়ে। তবে শনি শুভ ফলাফলও প্রদান করে থাকেন। ১১ অক্টোবর শনির মার্গী হওয়ার পর ভাগ্যোদয় হবে এই তিন রাশির জাতকদের—

মিথুন- শনির বক্রি দশা শেষ হওয়ার শুভ ফল সর্বপ্রথম লাভ করবেন এই রাশির জাতকরা। এই রাশিতে শনির আড়াই চলছে। ১৪১ দিন পর্যন্ত শনির বক্রি দশায় নানান সমস্যা ভোগ করতে হয়েছে এই রাশির জাতকদের। কিন্তু শনি মার্গি হওয়ার সঙ্গে সঙ্গে সুসংবাদ পেতে শুরু করবেন এই রাশির জাতকরা। নানান রোগে আক্রান্ত জাতকদের রোগমুক্তি ঘটবে। আর্থিক পরিস্থিতি উন্নতি দেখা যাবে। মান-সম্মান বৃদ্ধি পাবে।

তুলা- ২০২০ সাঁল থেকে এই রাশির ওপর শনির আড়াই চলছে। শনির প্রকোপে এই রাশির জাতকরাও নানান সমস্যায় পড়েছিলেন। এবার তাঁরাও কিছুটা স্বস্তি পাবেন। এ সময় চাকরিতে উন্নতি হবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। পরিবারের সঙ্গ লাভ করায় মানসিক সুখও পাবেন। অতীতের তুলনায় এখন ব্যবসায় লাভ বাড়বে।

ধনু- এ সময় শনির সাড়েসাতির শেষ পর্যায় চলছে ধনু রাশির জাতকদের ওপর। শনির বক্রি দশায় এই রাশির জাতকদের ওপর অশুভ প্রভাব বিস্তার করেছিল। কিন্তু শনির মার্গি হওয়ার সঙ্গে সঙ্গে সময় পাল্টাবে এই রাশির। সমস্যা কমবে, ভালো সুযোগ হাতে আসবে। খুব শীঘ্রই আর্থিক সমস্যা শেষ হবে। 

বন্ধ করুন