বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির মহাদশা থেকে মুক্তি পাচ্ছে এই রাশির জাতকরা, সাড়েসাতির খপ্পরে পড়বে মীন
শনির সাড়েসাতি থেকে ধনু এবং শনির আড়াইয়ের প্রভাব থেকে মিথুন এবং তুলা রাশির জাতকরা মুক্তি পাবেন।
শনির সাড়েসাতি থেকে ধনু এবং শনির আড়াইয়ের প্রভাব থেকে মিথুন এবং তুলা রাশির জাতকরা মুক্তি পাবেন।

শনির মহাদশা থেকে মুক্তি পাচ্ছে এই রাশির জাতকরা, সাড়েসাতির খপ্পরে পড়বে মীন

  • নিজের রাশির পরিবর্তনের পাশাপাশি নক্ষত্র পরিবর্তন ও বক্রিদশার মাধ্যমে সকল রাশির ওপর প্রভাব বিস্তার করে।

নবগ্রহের মধ্যে শনি বিশেষ স্থান লাভ করেছে। শনিকে কর্মফল দাতা মনে করা হয়। জাতককে তাঁর কর্ম হিসেবে ফল প্রদান করে শনি। নিজের রাশির পরিবর্তনের পাশাপাশি নক্ষত্র পরিবর্তন ও বক্রিদশার মাধ্যমে সকল রাশির ওপর প্রভাব বিস্তার করে। চলতি বছর শনি কোনও রাশি পরিবর্তন করবে না। তবে আগামী বছর রাশি পরিবর্তন করবে এই গ্রহ। শনির গোচরের পাশাপাশি কিছু রাশির ওপর শনির সাড়েসাতি ও আড়াইয়ের প্রভাব শুরু হবে। 

বর্তমানে কুম্ভ, মকর ও ধনু রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতি চলছে। এ ছাড়াও মিথুন ও তুলা রাশির জাতকরা শনির আড়াইয়ের প্রকোপে দিন কাটাচ্ছেন। শনির মহাদশায় পীড়িত রাশির জাতকদের আর্থিক, শারীরিক ও মানসিক কষ্টের মুখে পড়তে হয়। নিজের একটি চক্র পূর্ণ করতে শনি প্রায় ৩০ বছর সময় নেয়।

শনির মহাদশায় এই রাশির জাতকরা মুক্তি পাবেন

শনির সাড়েসাতি থেকে ধনু এবং শনির আড়াইয়ের প্রভাব থেকে মিথুন এবং তুলা রাশির জাতকরা মুক্তি পাবেন। শনির প্রভাব থেকে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে আর্থিক লাভ ও উন্নতির সম্ভাবনা প্রবল হবে এই রাশির জাতকদের। শনির মহাদশা থেকে মুক্তির পর এই রাশির জাতকদের ভেস্তে যাওয়া কাজ পূরণ হবে।

এই রাশিতে শুরু হবে শনির মহাদশা

২০২২ সালের ২৯ এপ্রিল শনির রাশি পরিবর্তন হবে। শনির রাশি পরিবর্তনের কারণে মীন রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতি ও কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের শনির আড়াই শুরু হবে। এ সময়কালে উল্লিখিত রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

বন্ধ করুন