বাংলা নিউজ > ভাগ্যলিপি > retrograde Saturn 2022: এই রাশির উপর থাকবে শনির কৃপা,সাড়েসাতি ও ধাইয়ার হাত থেকে মুক্তি পাবে এই রাশি

retrograde Saturn 2022: এই রাশির উপর থাকবে শনির কৃপা,সাড়েসাতি ও ধাইয়ার হাত থেকে মুক্তি পাবে এই রাশি

সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ।   

retrograde Saturn 2022: কবে মার্গী হচ্ছেন শনি? তার কী প্রভাব পড়বে রাশিচক্রের উপর? জেনে নিন এখান থেকে।

জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, শনি মকর রাশিতে থাকার কারণে ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের ওপর এই সময়ে শনির সাড়েসাতি চলছে। এ ছাড়া মিথুন ও তুলা রাশির জাতকদের ওপর ধাইয়ার প্রভাব রয়েছে। কুম্ভ রাশির জাতকদের উপর ২৪ জানুয়ারী ২০২২ থেকে শনির সাড়েসাতি শুরু হয়েছে, যা ০৩ জুন ২০২৭ পর্যন্ত থাকবে।

সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিদেবের এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় লাগে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ তার রাশিচক্র বা গতি পরিবর্তন করে, তখন এটি অবশ্যই সমস্ত রাশির মানুষের উপর বিশাল প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে এবং এটি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি যেকোন একটি রাশিতে প্রায় আড়াই বছর অবস্থান করে। শনি ১২ জুলাই মকর রাশিতে বক্রী হয়েছিল এবং তারপর ২৩ অক্টোবর এটি মকর রাশিতে মার্গী হয়েছে। গ্রহগুলির চলার কারণে সমস্ত রাশিচক্রের উপর এর প্রভাব দেখা যায়। এখন মকর রাশিতে শনির গমনের কারণে কেউ কেউ সাড়েসাতি ও ধাইয়ার থেকে মুক্তি পেতে চলেছেন। আসুন জেনে নিই শনি মার্গী থাকাকালীন কোন রাশির জাতক জাতিকারা এর সুফল পেতে চলেছে।

এই রাশির জাতকরা শনিদেব সাড়েসাতি ও ধাইয়ার হাত থেকে মুক্তি পাবেন

বৈদিক ক্যালেন্ডার অনুসারে, ১৭ জানুয়ারী, ২০২৩ থেকে, তুলা এবং মিথুন রাশির লোকেরা শনির ধাইয়া থেকে মুক্তি পাবে। এছাড়া ধনু রাশির জাতকরা সাড়েসাতির হাত থেকে মুক্তি পাবেন। এই রাশিগুলি থেকে শনির সাড়েসাতি থেকে মুক্তি পাওয়ার পরে, কাজের সাফল্য শুরু হবে। চাকরিতে পদোন্নতি ও সম্মান বৃদ্ধি পাবে।

পরের বছর কুম্ভ রাশিতে শনি গমনের ফলে মীন রাশিতে সাড়েসাতির প্রথম পর্ব শুরু হবে এবং ধনু রাশির লোকেরা সাড়েসাতি থেকে মুক্তি পাবে। ২০২৩ সালের জানুয়ারী থেকে, কুম্ভ, মকর এবং মীন রাশিতে শনির সাড়েসাতি শুরু হবে। একই সময়ে, ২০২৩ সালে, কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের উপর শনির ধাইয়া শুরু হবে।

শনির সাড়েসাতির প্রভাব কমানোর প্রতিকার

শনি দোষ এবং সাড়েসাতির প্রভাব কমাতে, শনি বীজ মন্ত্র জপ করুন।

শনিবার রাম ভক্ত শ্রীহনুমানকে তেল সিঁদুর দিন এবং লাড্ডু অর্পণ করুন।

শনিবার তিল, তেল, কালো উড়দ বা মাস কলাই, কালো কাপড়, লোহা ও সরিষার তেল দান করলে শুভ হবে।

শনিবার অশ্বথ্থ গাছে জল ও তেলের প্রদীপ জ্বালান।

শনিবার, শনি মন্দিরে যান এবং শনিদেবের দর্শন করুন এবং তেলের প্রদীপ জ্বালান।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.