বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাবধান! আগামী ৩৫৮ দিন পর্যন্ত এই রাশির জাতকদের ওপর থাকবে শনির বক্রদৃষ্টি
২৯ এপ্রিল ২০২২ সালে শনি মকর রাশির যাত্রা শেষ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

সাবধান! আগামী ৩৫৮ দিন পর্যন্ত এই রাশির জাতকদের ওপর থাকবে শনির বক্রদৃষ্টি

  • আড়াই বছরে এক বার রাশি পরিবর্তন করে শনি। তাই জ্যোতিষে শনির রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়।

জ্যোতিষ শাস্ত্রে শনিকে বিশেষ স্থান দেওয়া হয়েছে। পাপী ও নিষ্ঠুর গ্রহ বলা হয় শনিকে। শনির অশুভ প্রভাবের কারণে সকলে ভীত থাকেন। ২০২২ সালে রাশি পরিবর্তন করবে শনি। আড়াই বছরে এক বার রাশি পরিবর্তন করে শনি। তাই জ্যোতিষে শনির রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। ২০২২ সালে মোট ২ বার রাশি পরিবর্তন করবে শনি। যার ফলে মোট ৮টি রাশির ওপর শনির অশুভ প্রভাব পড়বে।

শনি রাশি পরিবর্তন করলে কারও ওপর সাড়েসাতি শুরু হয়, আবার কোনও রাশির জাতকে আড়াইয়ের প্রকোপ পড়ে। ২৯ এপ্রিল ২০২২ সালে শনি মকর রাশির যাত্রা শেষ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ধনু রাশির সাড়েসাতি সমাপ্ত হবে। পাশাপাশি তুলা ও মিথুন রাশির ওপর থেকে আড়াইয়ের প্রভাবও সরে যাবে। তবে এ বছরউ জুলাই মাসে ফের রাশি পরিবর্তন করবে কর্মফল দাতা। তার ফলে এই রাশিগুলির ওপর ফের শনির সাড়েসাতি ও আড়াই শুরু হবে। কারণ ১২ জুলাই বক্রি গতিতে মকর রাশিতে প্রবেশ করবে শনি।

কাদের ওপর থাকবে শনির বক্র দৃষ্টি

২৯ এপ্রিল ২০২২ সালে রাশি পরিবর্তন করায় মীন রাশির ওপর শনির সাড়েসাতি শুরু হবে। কর্কট, বৃশ্চিকে শুরু হবে শনির আড়াই। ধনু, তুলা, মিথুন, মকর, কুম্ভ রাশি আগে থেকেই শনির প্রভাবের আওতায় রয়েছে। মীন, কর্কট ও বৃশ্চিক রাশির ওপর শনির দৃষ্টি পড়ায় মোট ৮টি রাশির ওপর কর্মফলদাতার বক্ত দৃষ্টি থাকবে।

বন্ধ করুন