বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturn Return In Aquarius: জেনে নিন এই রাশির জাতক-জাতিকারা কবে শনির সাড়েসাতির প্রভাব থেকে মুক্তি পাবে
বর্তমানে কুম্ভ রাশির জাতকদের জন্য শনির সাড়েসাতির দ্বিতীয় পর্ব চলছে।    

Saturn Return In Aquarius: জেনে নিন এই রাশির জাতক-জাতিকারা কবে শনির সাড়েসাতির প্রভাব থেকে মুক্তি পাবে

  • Saturn Return In Aquarius : বর্তমানে কোন রাশিতে চলছে শনির সাড়ে সাতি? শনির সাড়ে সাতির কটি পর্যায় রয়েছে? শনির সাড়ে সাতিতে কি প্রভাব দেখা যায়? জেনে নিন এখান থেকে।

শনিদেবের সাড়েসাতির তিনটি পর্যায় রয়েছে। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পর্যায়। বর্তমানে কুম্ভ রাশির জাতকদের জন্য শনির সাড়েসাতির দ্বিতীয় পর্ব চলছে।

জ্যোতিষশাস্ত্রে শনির রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। তিনি প্রত্যেক মানুষকে তার কর্ম অনুসারে ফল দেয়। যারা ভালো কাজ করে তাদের জন্য তিনি শুভ ফল দেন এবং যারা খারাপ কাজে লিপ্ত হয় তাদের তিনি শাস্তি দেন। বর্তমানে কুম্ভ রাশিতে চলছে শনির সাড়েসাতি। জেনে নিন কুম্ভ রাশির জাতক জাতিকাদের জীবনে সাড়েসাতির কোন পর্ব চলছে এবং কবে তারা মুক্তি পাবেন-

 

কুম্ভ রাশিতে সাড়েসাতির দ্বিতীয় পর্ব-

 

২৯ এপ্রিল ২০২২ তারিখে শনি তার রাশি পরিবর্তন করেছে। ২৯ এপ্রিল, শনি মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এরপর শনির সাড়েসাতির দ্বিতীয় পর্ব শুরু হয়েছিল কুম্ভ রাশির জাতকদের ওপর। আগামী আড়াই বছর শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে।

 

শনির বর্তমান অবস্থান-

 

কুম্ভ রাশিতে প্রবেশ করার পর, শনি আবার মকর রাশিতে ১২ জুলাই ২০২২ এ বক্রী অবস্থায় প্রবেশ করে। শনি আবার ১৭ জানুয়ারী, ২০২৩-এ কুম্ভ রাশিতে ফিরে আসবে। 

কবে শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবে কুম্ভ রাশির মানুষ-

শনি মকর রাশিতে থাকার কারণে বর্তমানে ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের জন্য শনির সাড়েসাতি চলছে। যেখানে মিথুন ও তুলা রাশির জাতকদের ওপর ঢাইয়ার প্রভাব রয়েছে। কুম্ভ রাশির মানুষদের উপর শনির সাড়েসাতি ২৪ জানুয়ারী ২০২২ থেকে শুরু হয়েছিল। ০৩ জুন ২০২৭ এ থেকে মুক্তি পাবে সাড়েসাতির থেকে। সেই সঙ্গে কুম্ভ রাশির লোকেরা ২৩ ফেব্রুয়ারি ২০২৮ তারিখে শনির মহাদশা থেকে মুক্তি পাবে। 

সাড়েসাতির দ্বিতীয় পর্বের প্রভাব-

 

শনির সাড়েসাতির দ্বিতীয় পর্বে ব্যক্তিকে মানসিক, শারীরিক ও আর্থিক সমস্যার সম্মুখীন হতে হয়। শনির অশুভ প্রভাব কমাতে, ব্যক্তিকে শনিদেব সম্পর্কিত উপায় এবং শনিবারের ব্রত করার পরামর্শ দেওয়া হয়।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

 

বন্ধ করুন