বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির কুম্ভে গমনের সবচেয়ে কঠিন সময়ের সাক্ষী থাকবেন এই রাশির জাতকরা
বর্তমানে শনি মকর রাশিতে বিরাজমান। যে কারণে মকর, কুম্ভ ও ধনু রাশিতে সাড়েসাতি চলছে।

শনির কুম্ভে গমনের সবচেয়ে কঠিন সময়ের সাক্ষী থাকবেন এই রাশির জাতকরা

  • শনির সাড়েসাতির তিনটি পর্যায় রয়েছে। প্রথম পর্যায়ে শনি মানসিক কষ্ট প্রদান করে। দ্বিতীয় পর্যায় মানসিকের পাশাপাশি আর্থিক ও শারীরিক কষ্ট দিয়ে থাকে।

২০২২ সালে আয়ু ও কর্মফলদাতা শনি রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষে এই রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিচার করা হয়। বর্তমানে শনি মকর রাশিতে বিরাজমান। শনি রাশি পরিবর্তন করলে কারও ওপর সাড়েসাতি, আবার কোনও রাশির ওপর আড়াইয়ের প্রভাব শুরু হয়। 

শনির সাড়েসাতির তিনটি পর্যায় রয়েছে। প্রথম পর্যায়ে শনি মানসিক কষ্ট প্রদান করে। দ্বিতীয় পর্যায় মানসিকের পাশাপাশি আর্থিক ও শারীরিক কষ্ট দিয়ে থাকে। তৃতীয় পর্যায়ে জাতকের কষ্ট ধীরে ধীরে কমতে শুরু করে। এই পর্যায় শনি ব্যক্তিকে তাঁর ভুল সংশোধন করার সুযোগ দেন। এই তিনটির মধ্যে দ্বিতীয় পর্যায়ে জাতক সর্বাধিক কষ্ট ভোগ করে।

মকর থেকে কুম্ভে প্রবেশ

বর্তমানে শনি মকর রাশিতে বিরাজমান। যে কারণে মকর, কুম্ভ ও ধনু রাশিতে সাড়েসাতি চলছে। মকরে শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় চলছে। অন্য দিকে কুম্ভ ও ধনু রাশিতে এর শেষ পর্যায় চলছে। ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করবে শনি। এ দিন মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভে প্রবেশ করবে এই গ্রহ।

কুম্ভ জাতকদের থাকতে হবে সাবধান

শনির রাশি পরিবর্তনের ফলে কুম্ভ জাতকদের ওপর সাড়েসাতির দ্বিতীয় পর্যায় শুরু হবে। এ সময় সমস্ত ধরনের কষ্ট মোকাবিলা করতে হবে তাঁদের। এই দ্বিতীয় পর্যায় ব্যক্তির পারিবারিক জীবনে ওঠানামা থাকবে। পাশাপাশি শারীরিক কষ্টও ভোগ করতে হবে। শনি কুম্ভ রাশির অধিপতি গ্রহ। তাই অন্য রাশির তুলনায় কুম্ভ জাতকদের জন্য দ্বিতীয় পর্যায় কষ্টদায়ক হবে।

মকর ও মীন রাশিতে প্রভাব

শনির গোচরের ফলে মকর রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতির শেষ পর্যায় শুরু হয়েছে। আবার মীন রাশির জাতকদের ওপর শুরু হবে সাড়েসাতির প্রথম পর্যায়। এই পর্যায়কে উদয় পর্যায়ও বলা হয়। আবার ধনু জাতকরা সাড়েসাতি থেকে মুক্ত হবে। এ সময় কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের ওপর আড়াইয়ের প্রভাব পড়বে। অন্য দিকে মিথুন ও তুলা জাতকরা আড়াই থেকে মুক্তি পাবে।

বন্ধ করুন