বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির কারণে ভীত থাকবেন এই রাশির জাতকরা, দীর্ঘদিন থাকতে হবে অত্যন্ত সতর্ক
আগামী শুক্রবার মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে গোচর করবেন শনি।
আগামী শুক্রবার মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে গোচর করবেন শনি।

শনির কারণে ভীত থাকবেন এই রাশির জাতকরা, দীর্ঘদিন থাকতে হবে অত্যন্ত সতর্ক

  • মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে গোচর করবেন শনিদেব। সেই রাশি পরিবর্তনের ফলে মেষ থেকে মীন রাশির জাতকদের জীবন প্রভাবিত হবে। তিনটি রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হতে পারে। কোন কোন রাশির জাতকদের সমস্যা হতে পারে, তা দেখে নিন -

আগামী শুক্রবার (২৯ এপ্রিল) রাশি পরিবর্তন করতে চলেছেন শনি। মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে গোচর করবেন। সেই রাশি পরিবর্তনের ফলে মেষ থেকে মীন রাশির জাতকদের জীবন প্রভাবিত হবে। তবে তিনটি রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হতে পারে। কোন কোন রাশির জাতকদের সমস্যা হতে পারে, তা দেখে নিন -

মেষ রাশি (Aries)- মেষ রাশির জাতকদের কয়েকটি জিনিসের ক্ষেত্রে সমস্যার মুখে পড়তে হতে পারে। শনির গোচরের সময় আদালতে চক্কর কাটতে হতে পারে মেষ রাশির জাতকদের। এই সময় আপনাকে ধৈর্য এবং সংযম বজায় রাখতে হবে। অর্থ বাঁচানোর চেষ্টা করুন। ঋণ নেওযার পরিস্থিতি তৈরি হবে। 

আরও পড়ুন: Budh Gochar 2022: বুধের রাশি পরিবর্তনে ৬৮ দিন দারুণ কাটবে এই রাশির জাতকদের, আজ থেকে শুরু ভালো সময়

সিংহ রাশি (Leo)- শনিদেবের কারণে সিংহ রাশির জাতকদের সমস্যা বাড়তে পারে। নির্দিষ্ট পরিকল্পনা করে কাজ করলে সাফল্য পাবেন। নাহলে ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। এই সময় আপনার ভাবমূর্তি খারাপ হতে পারে। অপরের নিন্দা করবেন না। আপনি যে লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছেন, তাঁদের সামনে বাধা তৈরি হতে পারে। এই সময় আপনার অর্থহানির সম্ভাবনা আছে।

কন্যা রাশি (Virgo)- শনিদেবের কারণে কন্যা রাশির জাতকদের সন্তান এবং ধন সংক্রান্ত সমস্যা হতে পারে। এই সময় কন্যা রাশির জাতকদের সাবধান করতে হবে। নজর দিতে হবে সন্তানের স্বাস্থ্যের দিকে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের সাফল্য লাভের জন্য সমস্যার মুখে পড়তে হবে। আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন। ধার নেওয়ার পরিস্থিতি তৈরি হতে পারে। খাবার-দাবারের দিকে নজর দিন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন