বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০২২ সালে শনির রাশি পরিবর্তন, কোন রাশির উপর শুরু হবে সাড়েসাতি, আড়াই? জেনে নিন
২৯ এপ্রিল রাশি পরিবর্তন করলে মীন রাশিতে শনির সাড়েসাতির প্রথম পর্যায় শুরু হবে।

২০২২ সালে শনির রাশি পরিবর্তন, কোন রাশির উপর শুরু হবে সাড়েসাতি, আড়াই? জেনে নিন

শনিকে ন্যায়ের দেবতা মনে করা হয়। ভালো কাজের জন্য ভালো ফল ও খারাপ কাজের জন্য শাস্তি প্রদান করেন শনি।

প্রায় আড়াই বছর পর রাশি পরিবর্তন করবে শনি। আগামী ২৯ এপ্রিল মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে কর্মফলদাতা। প্রায় আড়াই বছর এই রাশিতেই বিরাজ করবে শনি। তবে মে মাসে একবার ফের শনির রাশি পরিবর্তন হবে। সে সময় বক্রি গতিতে মকর রাশিতে প্রবেশ করে যাবে। ২৯ এপ্রিল শনির রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির জাতকদের উপর সাড়েসাতি ও কয়েকটি জাতকদের উপর আড়াইয়ের প্রভাব শুরু হবে। ২০২২ সালে রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির উপর প্রভাব পড়বে জেনে নিন—

মীন, মকর ও কুম্ভে শুরু হবে সাড়েসাতি

বর্তমানে শনি মকর রাশিতে বিরাজ করছে। এই সময় ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের উপর সাড়েসাতি চলছে। ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করলে মীন রাশিতে শনির সাড়েসাতির প্রথম পর্যায় শুরু হবে। তখন মীন রাশির জাতকদের নানা সমস্যার সম্মুখীন হতে হবে। ব্যর্থতা, অসুস্থতা ও আর্থিক সমস্যা দেখা দেবে। ২৯ এপ্রিলের পর মকর, কুম্ভ ও মীন রাশিতে শনির সাড়েসাতি থাকবে।

কোন কোন রাশির উপর শনির আড়াইয়ের প্রভাব থাকবে?

বর্তমানে মিথুন ও তুলা রাশিতে শনির আড়াই চলছে। তবে কুম্ভ রাশিতে প্রবেশ করলে কর্কট ও বৃশ্চিক রাশির উপর শনির আড়াই শুরু হবে। এই সময় কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের কঠিন পরিশ্রম করতে হবে।

২০২২ সালে কোন রাশির উপর সাড়েসাতির কোন পর্যায় থাকবে?

২৯ এপ্রিল শনি যখন মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে, তখন ধনু রাশির সাড়েসাতি সমাপ্ত হবে। মীন রাশিতে সাড়েসাতির প্রথম পর্যায় শুরু হবে। কুম্ভ রাশিতে সাড়েসাতির দ্বিতীয় ও মকর রাশিতে শেষ পর্যায় শুরু হবে।

শনিকে প্রসন্ন করার উপায়

শনিকে ন্যায়ের দেবতা মনে করা হয়। ভালো কাজের জন্য ভালো ফল ও খারাপ কাজের জন্য শাস্তি প্রদান করেন শনি। এমন পরিস্থিতিতে শনিকে প্রসন্ন করে তাঁর অশুভ প্রভাব কম করা যায়। শনিবার শনি মন্দিরে গিয়ে তেল অর্পণ করুন। এ ছাড়াও শনিবার বজরংবলীর দর্শন ও পুজো করলেও শনিদোষ থেকে মুক্তি লাভ করা যায়। শনিবার তেল দান করা শুভ। এ ছাড়া শনি মন্ত্র জপ করাও লাভজনক। 

জনক। 

বন্ধ করুন