বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shani Vakri 2022: জামাইষষ্ঠীর দিন থেকেই বহু রাশিতে শনির দৃষ্টি পড়ছে! জানুন কারা হচ্ছেন লাভবান?

Shani Vakri 2022: জামাইষষ্ঠীর দিন থেকেই বহু রাশিতে শনির দৃষ্টি পড়ছে! জানুন কারা হচ্ছেন লাভবান?

৫ জুন থেকে কোন কোন রাশিতে পড়তে চলেছে প্রভাব?

শনিদেব বক্রী হচ্ছেন ৫ জুন থেকে। কার উপর পড়তে চলেছে শনিদেবের বক্রদৃষ্টি? কারা পেতে চলেছে শনিদেবের বিশেষ কৃপা? কাদের কর্মভাগ্য খুলতে চলেছে? কারা পেতে চলেছে নতুন চাকরির সুযোগ? চলুন দেখে নেওয়া যাক কি বলছে জ্যোতিষশাস্ত্র।

নবগ্রহের মধ্যে শনিকে সব থেকে ধীর গতির গ্রহ বলে মনে করা হয়। শনি রাশি পরিবর্তন করে আড়াই বছরে একবার। জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলে মনে করা হয়। সমস্ত কর্মের কর্মফলদাতা হলেন শনিদেব। শনির এই রাশি পরিবর্তনের জন্য তিনটে রাশির উপর শনির সাড়েসাতি এবং দুটি রাশির উপর চলছে শনির ঢাইয়া। এবার শনির চাল পরিবর্তন হচ্ছে ৫ জুন থেকে। এই সময় থেকে শনি উল্টো চালে চলবেন। শনির এই অবস্থা শনির সাড়েসাতি এবং ঢাইয়া পীড়িত রাশিগুলির উপর বিশেষ প্রভাব ফেলবে। 

চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশি গুলির সাড়েসাতি এবং ঢাইয়া চলছে। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে সঞ্চার করছেন, তাই গোচরে কুম্ভ মকর এবং মীন রাশির উপর শনির সাড়েসাতি চলছে এবং কর্কট রাশির উপর শনির ঢাইয়া চলছে। চলুন জেনে নেওয়া যাক এইসব রাশি গুলির উপর শনিদেবের কী প্রভাব পড়বে এবং তা থেকে মুক্তির উপায়ই বা কী

মকর রাশি: মকর রাশির জাতক-জাতিকারাদের উপর শনির সাড়েসাতির প্রভাব রয়েছে বর্তমানে, তাই চাকরি এবং ব্যবসার দিকে কিছু সমস্যার সম্মুখীন আপনারা হতে পারেন। শনির বক্রী অবস্থায় আপনাদের বিশেষ সতর্ক থাকা উচিত। নিজের পরিশ্রমের উপর ভরসা রাখবেন। শনিবার দিন হনুমান চল্লিশা পাঠ আপনাদের জন্য অবশ্যই লাভকারী হবে। 

কুম্ভ রাশি: আপনার রাশিতেই শনিদেব বর্তমানে বিরাজমান রয়েছেন এবং আপনার রাশিতে শনির সাড়়েসাতী চলছে, এইজন্য শনির উল্টো চাল সর্বাধিক প্রভাব ফেলবে আপনার রাশির উপর। তাই এই সময় ধন সম্পর্কিত ক্ষেত্রে একটু ধৈর্য রাখার চেষ্টা করবেন। শনিবার দিন কোন গরীব ব্যক্তি কে দান দিলে শনিদেব অবশ্যই প্রসন্ন হবেন।

মীন রাশি: এই রাশির জাতক-জাতিকাদের শনির সাড়েসাতি প্রথম চরণ চলছে, তাই বক্রী শনি আপনাদের পেশাগত ক্ষেত্রে কিছু প্রতিবন্ধকতা তৈরি করতে পারে, বেহিসাবি খরচে আপনাদের মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে, জীবন সাথী কে যতটা সম্ভব খুশী রাখার চেষ্টা করুন। শনিবার দিন শনি চল্লিশা পাঠ আপনাদের জন্য অবশ্যই লাভকারী হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকাদের উপর শনির ঢাইয়া চলছে। সেই জন্য এই সময়টায় আপনারা কিছুটা কষ্টের সম্মুখীন হতে পারেন। শনির বক্রী অবস্থার জন্য আপনাদের ধন এবং স্বাস্থ্য সম্পর্কিত ব্যাপারে সতর্ক থাকার পরামর্শ দেয়া হচ্ছে। শনিবার দিন শনি সম্বন্ধিত বিভিন্ন বস্তুর দান আপনাদের জন্য এই সময় লাভকারী হবে।

বৃশ্চিক রাশি: শনির বক্রি অবস্থা আপনার স্বভাবের উপর প্রভাব ফেলছে, আপনি আপনার ক্রোধ এবং অহংকারের বশবর্তী হচ্ছেন, যার জন্য আপনার হওয়া কাজ আটকে যাচ্ছে। বৈবাহিক জীবনে অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে আপনাকে। শনিবার দিন হনুমানজীর পূজা আপনাদের জন্য বিশেষ লাভকারী হবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন