বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturn Remedies Vedic Astrology : শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে প্রতিদিন এটি করা উচিত, জানুন জ্যোতিষমত
শনির অশুভ প্রভাব এড়াতে হনুমান জির পুজো করুন।  

Saturn Remedies Vedic Astrology : শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে প্রতিদিন এটি করা উচিত, জানুন জ্যোতিষমত

  • Saturn Remedies Vedic Astrology : এই সময়ে মিথুন, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির জন্য শনিদেব শুভ নয়। এই রাশির জাতক জাতিকাদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে। শনির অশুভ প্রভাবকে সবাই ভয় পায়।

জ্যোতিষশাস্ত্রে শনিকে নিষ্ঠুর ও পাপী গ্রহ বলা হয়। এই সময়ে ধনু, মকর ও কুম্ভ রাশিতে শনির সাড়েসাতি চলছে এবং মিথুন, তুলা রাশিতে শনির ঢাইয়া চলছে। শনির সাড়েসাতি ও ঢাইয়া মানুষকে জীবনে নানান অভিজ্ঞতার সন্মুখীন করে। আসুন জেনে নেই শনির অশুভ প্রভাব থেকে বাঁচার উপায়।

 

হনুমান জির পূজা করুন

শনির অশুভ প্রভাব এড়াতে হনুমান জির পুজো করুন। হনুমানজির কৃপায় সকল প্রকার দোষ থেকে মুক্তি পাওয়া যায়। প্রতিদিন নিয়মিত শ্রী হনুমান চাল্লিশা পাঠ করুন। হনুমান চাল্লিশা পাঠ করলে হনুমানজির বিশেষ কৃপা পাওয়া যায়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, হনুমানজির ভক্তদের উপর কোনও অশুভ প্রভাব থাকতে পারে না।

ভগবান শিবের উপাসনা করুন

ভগবান শিবের উপাসনা করলে শনি দোষ থেকে মুক্তি পাওয়া যায়। ভগবান শিবকে প্রসন্ন করতে প্রতিদিন শিবকে জল নিবেদন করুন। আপনার বাড়িতে যদি শিবলিঙ্গ থাকে, তাহলে বাড়িতেই শিবলিঙ্গে জল নিবেদন করুন। ভগবান শিবের কৃপায় সকল প্রকার কষ্ট দূর হয়।

শনিবার শনিদেবকে তেল নিবেদন করুন

ধর্মীয় বিশ্বাস অনুসারে, শনিবার শনিদেবকে উৎসর্গ করা হয়। এই দিনে নিয়ম করে শনিদেবের পূজা করুন এবং শনিদেবকে তেল নিবেদন করুন।

অসহায় মানুষকে সাহায্য করুন

শনিদেব এমন লোকদের প্রতি সন্তুষ্ট হন যারা অভাবী মানুষকে সাহায্য করেন। শনি দোষ থেকে পরিত্রাণ পেতে, অবশ্যই আপনার সামর্থ্য অনুযায়ী অভাবী লোকদের সাহায্য করুন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

বন্ধ করুন