বাংলা নিউজ > ভাগ্যলিপি > saturday vrat benefits: শনির প্রভাব কমাতে চান? হনুমানজির পুজো করুন শনিবারে, আর কী কী নিয়ম মানতে হবে

saturday vrat benefits: শনির প্রভাব কমাতে চান? হনুমানজির পুজো করুন শনিবারে, আর কী কী নিয়ম মানতে হবে

শনির প্রভাব থেকে মুক্তি পেতে কীভাবে হনুমানজির পুজো করবেন?

saturday vrat benefits: শনিবার নিয়ম ও আচার দ্বারা হনুমানজির পূজা করলে হনুমানজির বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। হনুমানজির কৃপায় সকল মনস্কামনা পূর্ণ হয়।

হনুমান জি এই কলিযুগে জাগ্রত দেবতা এবং অজর অমর। হনুমানজিকে খুশি করা খুব সহজ। আসুন জেনে নেই হনুমানজিকে খুশি করার সহজ উপায়।

  • ঘি এর প্রদীপ জ্বালিয়ে দিন: ঘরের মন্দিরে জ্বালিয়ে দিন ঘি এর প্রদীপের শিখা। প্রদীপ জ্বালিয়ে, হনুমানজিকে আবাহন করুন এবং ধ্যান করুন।
  • হনুমান চালিসা পাঠ করুন: হনুমানজির আশীর্বাদ পেতে হলে হনুমান চালিসা পাঠ করা উচিত। নিয়মিত হনুমান চালিসা পাঠ করলে সকল প্রকার কষ্ট থেকে মুক্তি পাওয়া যায়। আজ একাধিকবার হনুমান চালিসা পাঠ করুন।
  • হনুমান জিকে নৈবেদ্য নিবেদন করুন: আজ হনুমান জিকে ভোগ নিবেদন করতে ভুলবেন না। আপনি আপনার ইচ্ছামত কিছু করতে পারেন। মনে রাখবেন যে শুধুমাত্র সাত্ত্বিক জিনিস ঈশ্বরের কাছে নিবেদন করা হয়।

হনুমানজিকে খুশি করার সবচেয়ে সহজ উপায় হল ভগবান শ্রীরামের নাম জপ করা। বিশ্বাস করা হয় যে যেখানে রাম নাম সংকীর্তন হয়, হনুমানজি সেখানে বাস করেন। হনুমানজীর আশীর্বাদ পেতে রাম নামের সংকীর্তন করুন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত সোনার সংসারে সবচেয়ে বেশি পুরস্কার জগদ্ধাত্রীর, সেরা নায়ক-নায়িকা-জুটি কারা শারীরিক প্রতিকুলতাকে উপেক্ষা করেই পাঁচ উইকেট, চিন্তার খবর দিলেন অশ্বিন 'কভি হাঁ কভি না'-ফিরবে নতুন রূপে? বাবা শাহরুখের জুতোয় পা গলাবেন আরিয়ান! আন্না কে বিয়ের মরশুমে ৭ দিনে অনেকটাই বাড়ল সোনার দাম, আজ কলকাতায় হলুদ ধাতুর রেট কত? ঘুম থেকে উঠতেই হাতে কফির কাপ! অজান্তেই ডাকছেন এই বিপদগুলি মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত Cholesterol Prevention: কোলেস্টেরল কমাতে চান? আপনি এই পানীয় থেকে উপকার পেতে পারেন মুসলিম পক্ষের আবেদন খারিজ HC-র, জ্ঞানবাপীর বেসমেন্টে জারি থাকবে হিন্দুদের পুজো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.