বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturday Vrat benefits; শনিবার হনুমান দেবতাকে খুশি করতে এই কাজটি করুন, সব বিপত্তি কেটে যাবে

Saturday Vrat benefits; শনিবার হনুমান দেবতাকে খুশি করতে এই কাজটি করুন, সব বিপত্তি কেটে যাবে

হনুমান জি এই কলিযুগে জাগ্রত দেবতা  

Saturday Vrat Benefits: শনিবার নিয়ম ও আচার দ্বারা হনুমানের পূজা করলে তাঁর বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। তাঁর কৃপায় সকল মনস্কামনা পূর্ণ হয়।

হনুমান জি এই কলিযুগে জাগ্রত দেবতা এবং অজর অমর। হনুমানকে খুশি করা খুব সহজ। আসুন জেনে নেই হনুমানকে খুশি করার সহজ উপায়...

ঘি এর প্রদীপ জ্বালিয়ে দিন।

ঘরের মন্দিরে জ্বালিয়ে দিন ঘি এর প্রদীপের শিখা। প্রদীপ জ্বালিয়ে, হনুমান জিকে আবাহন করুন এবং ধ্যান করুন।

হনুমান চাল্লিশা পাঠ করুন

হনুমানজির আশীর্বাদ পেতে হলে হনুমান চাল্লিশা পাঠ করা উচিত। নিয়মিত হনুমান চাল্লিশা পাঠ করলে সকল প্রকার কষ্ট থেকে মুক্তি পাওয়া যায়। আজ একাধিকবার হনুমান চাল্লিশা পাঠ করুন।

হনুমান জিকে নৈবেদ্য নিবেদন করুন

আজ হনুমান জিকে ভোগ নিবেদন করতে ভুলবেন না। আপনি আপনার ইচ্ছামত কিছু করতে পারেন। মনে রাখবেন যে শুধুমাত্র সাত্ত্বিক জিনিস ঈশ্বরের কাছে নিবেদন করা হয়।

হনুমানকে খুশি করার সবচেয়ে সহজ উপায় হল ভগবান শ্রীরামের নাম জপ করা। বিশ্বাস করা হয় যে যেখানে রাম নাম সংকীর্তন হয়, হনুমান জি সেখানে বাস করেন। হনুমানজীর আশীর্বাদ পেতে রাম নামের সংকীর্তন করুন।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.